মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়ার উদ্বোধন

শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়ার উদ্বোধন

সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়ার উদ্বোধন করা হয়েছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-৩-এ ২৯ জানুয়ারি (সোমবার) সন্ধ্যায় ক্যাফেটেরিয়ার শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।

ক্যাফেটেরিয়ার উদ্বোধনী অনুষ্ঠানে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া উদ্বোধনের মধ্য দিয়ে আমাদের একটি গুরুত্বপূর্ণ চাহিদা পূরণ হলো। সকাল থেকে সন্ধ্যা অবধি, কখনো কখনো আরও অধিক সময় আমাদের শিক্ষক শিক্ষার্থীরা ক্যাম্পাসে তাদের শিক্ষা, সহ-শিক্ষা কার্যক্রমে যুক্ত থাকেন।

তাদের খাবারের ব্যাপারে যে সমস্যা ছিল, এই ক্যাফেটেরিয়া সে সমস্যার সমাধান করবে। আমার বিশ্বাস আমাদের সম্মিলিত প্রচেষ্টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষা, গবেষণার সঙ্গে সঙ্গে সংস্কৃতিচর্চায় তার অগ্রযাত্রা অব্যাহত রাখবে। তিনি ক্যাটরিয়ার ব্যবস্থাপনার সঙ্গে যারা সংশ্লিষ্ট রয়েছেন তাদের সকলকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড ফিরোজ আহমদ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. ফখরুল ইসলাম, রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, ক্যাফেটেরিয়া প্রশাসক জনাব আজিম উদ্দিনসহ সকল বিভাগের শিক্ষক,শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

প্রথম বারের মতো রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়া চালু হওয়ায় শিক্ষক -শিক্ষার্থীরা তাদের আনন্দ অনুভূতি ব্যক্ত করেন। শিক্ষার্থী সাব্বির হোসেন বলেন, ক্যাফেটেরিয়া চালু আমাদের প্রাণের দাবি ছিল, উপাচার্য স্যার সেটি পূরণ করেছেন, আমরা স্যারের নিকট কৃতজ্ঞ।

শিরোনাম:

জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করব: আজিজ এমপি
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত
‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী
৪০০ পুলিশ সদস্যকে বিপিএম-পিপিএম পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী
স্মার্ট পুলিশ গড়তে প্রয়োজনীয় সবকিছু করছে সরকার: প্রধানমন্ত্রী
পুলিশ সপ্তাহ শুরু আজ
পুলিশ জনবান্ধব ও আধুনিক বাহিনীতে পরিণত হয়েছে: প্রধানমন্ত্রী
ভারতের কিংবদন্তি গজল শিল্পী পঙ্কজ উদাসের মৃত্যুতে প্রধানমন্ত্রীর
এলএনজি টার্মিনাল ব্যবহারে নতুন করে চুক্তি হচ্ছে
সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নেবে ৫৬ জন
আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ
পুলিশ সপ্তাহে পদক পাচ্ছেন ৪০০ সদস্য