শনিবার, ২২ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ সভায় মেরিনা এমপি

বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ সভায় মেরিনা এমপি

শাহজাদপুরে শুক্রবার বিকাল পাঁচটায় হাবিবুল্লাহ নগর ইউনিয়ন, বেলতৈল ইউনিয়ন এবং পোরজনা ইউনিয়নে বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস,পুলিশ হত্যা ও অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সিরাজগঞ্জ-৬,শাহজাদপুর আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।

শুক্রবার বেলা ১১ টায় ঢাকা থেকে শাহজাদপুরে পৌছান এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা। এ সময় এমপি শাহজাদপুরে পৌঁছেই শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ডে পথসভা করেন। পরে শাহজাদপুরের তিনটি ইউনিয়নে বিএনপি এবং জামাতের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেন।

এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির কার্যনির্বাহী সদস্য সুমগ্ন করিম, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, বিজ্ঞান এবং প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গনি চৌধুরী শুভ্র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য কে এম নাছির উদ্দিন, শামসুল আলম সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সদস্য এবং অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় এমপি মেরিনা জাহান কবিতা বলেন, শাহজাদপুরের জনগণই আমার পরিবার। বিএনপি-জামায়াত এর অগ্নি সন্ত্রাস, পুলিশ হত্যা ও অবরোধ নতুন কিছু নয়। এ সকল ষড়যন্ত্রের মাধ্যমে জনগণের দৈনন্দিন জীবন বাধাগ্রস্ত হচ্ছে।

তিনি বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনা সর্বদা জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমরা জানি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের মাধ্যমে বিধবা ভাতা, বছরের প্রথম দিন বিনামূল্যে বই বিতরণ, ভূমিহীনদের ভূমি দান, সারাদেশে মডেল মসজিদ নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ইত্যাদি সুযোগ-সুবিধা পাচ্ছে দেশের জনগণ। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, সকল হিংসা বিদ্বেষ ভুলে, নৌকা মার্কাকে, শেখহাসিনাকে আবারও জয়যুক্ত করতে হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: