রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় মিল্লাত এমপি

সিরাজগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় মিল্লাত এমপি

“বাল্য বিবাহ রোধ করি, সুন্দর জীবন গড়ে তুলি” স্লোগানে স্বাস্থ্য সুরক্ষা ক্লাবের উদ্দ্যোগে সিরাজগঞ্জ জেলাতে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ জুন) জেলার পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্য সুরক্ষা ক্লাব আয়োজিত এই অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আ’লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সায়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নবীদুল ইসলাম, সায়দাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম, পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু বক্কার সিদ্দিক।

এই অভিভাবক সমাবেশে স্থানীয় সাংসদ হাবিবে মিল্লাত পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। পাশাপাশি তাদের থেকে বিভিন্ন বিষয়ে পরামর্শ নিয়েছেন। যার মাধ্যমে শিক্ষার মানোন্নয়ন ও এলাকার উন্নয়ন করা সম্ভব হয়।

উল্ল্যেখ্য, পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের স্বাস্থ্য সুরক্ষা ক্লাব শিক্ষার্থীদের সৃজনশীল করে তোলার একটি ক্লাব। যা লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে পারদর্শী করতে তুলতে সহায়তা করছে, নেতৃত্ব দেওয়ার মতো গুণাবলি অর্জনে সহায়ক ভূমিকা রাখছে। আজ এই ক্লাবের উদ্যেগেই আয়োজিত হয়েছিল এই অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ