শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনের নামে বৃক্ষ রোপণ

সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনের নামে বৃক্ষ রোপণ

সিরাজগঞ্জের গণহত্যা অনুসন্ধান কমিটির উদ্যোগে বৃহস্পতিবার শিয়ালকোল ইউনিয়নের চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন খান আমলকী বৃক্ষ রোপণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের গণহত্যা অনুসন্ধান কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, সংগঠক শহিদুল আলম মেম্বার, জনগণ স্বীকৃতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক খন্দকার, এমদাদুল হক, আব্দুল ওহাব তালুকদার, আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মন্নাফ খন্দকার, ইউপি মেম্বার রুহুল আমিন সজল, ইউপি মেম্বার মুক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা আরমান আলী, সাইফুল ইসলাম, সেলিম রেজা, মহব্বত আলী, বিমল কুমার রবিদাস, লিটন সূত্রধর, রুবেল রানা, নজরুল ইসলাম, মোহাম্মদ বাবলু, আব্দুল মজিদ সাধু, মোহাম্মদ মুসা, জামালউদ্দিন, মঞ্জুর রহমান তারা ও মুক্তিযোদ্ধার ভাই ওমর আলী খানসহ অনেকে। সিরাজগঞ্জের গণহত্যা অনুসন্ধান কমিটি প্রতিটি গ্রামকে মুক্তিযুদ্ধের গ্রাম হিসেবে দেখতে চায়।

এ লক্ষ্যে বিভিন্ন গ্রামে মুক্তিযোদ্ধা ও শহিদ এবং জাতীয় নেতাদের নামে নামে বৃক্ষ রোপণ করছে, দাবি জানিয়ে আসছে, মুক্তিযোদ্ধা ও শহিদের নামে সড়ক স্থাপনার নামকরণের। কর্মসূচির অংশ হিসেবে এই বৃক্ষ রোপণ করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ