বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে কবির বিন আনোয়ারকে আ`লীগের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

সিরাজগঞ্জে কবির বিন আনোয়ারকে আ`লীগের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

নিজ জেলা সিরাজগঞ্জে প্রবেশের পথেই ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মন্ত্রী পরিষদ সচিব ও  কবির বিন আনোয়ার অপুকে  শুভেচ্ছা ও অভিনন্দন  জানানো হয় এবং হাজারো মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে আওয়ামীলীগ এবং তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এবং জনপ্রতিনিধিরা সহ অন্যান্যরা অভ্যার্থনা জানান এগিয়ে নিয়ে পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউসে। 

বৃহস্পতিবার সন্ধ্যার আগে তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় পৌঁছার পর তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

এরপর সয়দাবাদ ও মুলিবাড়ী মোড়ে পৌঁছালে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রায় নিয়ে আসা দলীয় নেতাকর্মীরা তাঁকে অভ্যার্থনা জানান। এ সময় সামাজিক সাংস্কৃতিক সংগঠন, জনপ্রতিনিধিরা তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানায়। 

পরে মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে মুলিবাড়ী থেকে মালশাপাড়া কাটা ওয়াপদা হয়ে শহরের এস এস রোড দিয়ে পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউসে যান কবির বিন আনোয়ার। 

সেখানে উল্লাপাড়া আসনের সাবেক এমপি বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান  শফিকুল ইসলাম শফি, উল্লাপাড়া পৌরসভা মেয়র এস এম নজরুল ইসলাম, বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম সাজেদুল, বেলকুচি পৌরসভার মেয়র মোঃ সাজ্জাদুল হক রেজা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুব সারোয়ার বকুল, নবী নেওয়াজ খান বিনুসহ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ফারুক সরকার, কামারখন্দ উপজেলার আওয়ামী লীগ তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এবং অন্যান্য উপজেলার নেতাকর্মীরা, সিরাজগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, সাবেক পৌরকাউন্সিলর হাজী মোঃ আব্দুস সাত্তার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেনসহ বিপুল সংখ্যক  নেতাকর্মীরাও তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সিরাজগঞ্জের রাজনৈতিক অঙ্গনে চলছে উচ্ছ্বাস দলের বিভিন্ন নেতা-কর্মীরা, জনপ্রতিনিধিরা  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজনিজ কবির বিন আনোয়ার এর ছবি শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ