মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পদোন্নতি প্রাপ্ত সিরাজগঞ্জের প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায়সংবর্ধনা

পদোন্নতি প্রাপ্ত সিরাজগঞ্জের প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায়সংবর্ধনা

সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া এর ঢাকা সাভার বিসিএস লাইভস্টক একাডেমীতে পরিচালক পদে পদোন্নতি ও বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে সদর উপজেলা  প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের হলরুমে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সিরাজগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন।

ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ এস এম মাহমুদুল হক এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ, জেলা প্রাণি হাসপাতালে ভেটেরিনারি অফিসার ডাঃ মোঃ সাহাবুদ্দিন, এফডিআই এল মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ডাঃ গৌরাংগ কুমার তালুকদার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ খায়রুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা প্রমূখ।

বিদায়ী জেলা প্রাণিসম্পদ  কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ  আক্তারুজ্জামান ভূইয়া বলেন, আমি গর্বিত ও সম্মানিত অনুভব করছি। সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ অফিস  আমি চিরদিন মনে রাখবো। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দেওয়ার, যখন যে দায়িত্ব পেয়েছি তা যতটা সম্ভব পালন করার চেষ্টা করেছি।

এছাড়াও সিরাজগঞ্জ  জেলার ৯ টি উপজেলায় দীর্ঘ ৪ বছর যাবৎ আনথ্রাক্স রোগ দমন। এলএসডি রোগ দমন জন্য পাইলট প্রকল্প চালু করেছি।উপজেলা গুলোতে জরাজীর্ণ ভবন অপসারণ ও সুদর্শন গেট নির্মাণ। পিপিআর রোগ নিরাময় ও খুড়া রোগ নিয়ন্ত্রণে ১০ লক্ষ ডোজ টিকা প্রদান  করা হয়েছে।

বক্তারা আরো বলেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা  আলহাজ্ব ডাঃ মোঃ আক্তারুজ্জামান ভূইয়া নিজ কাজের মূল্যায়ন হিসেবে তিনি পদোন্নতি পেয়ে ঢাকা সাভার বিসিএস লাইভস্টক একাডেমীর পরিচালক হয়েছেন। তিনি সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ অফিসে ডিএলও হিসেবে ১০ ডিসেম্বর ২০১৫ ইং যোগদান করেন।

পরে পদোন্নতি ও বদলি জনিত জেলা প্রাণিসম্পদ  কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ আক্তারুজ্জামান ভূইয়াকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীরা সংবর্ধনা জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ