সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

চৌহালীতে ভ্রমমাণ ট্রাকে টিসিবি’র পণ্য বিক্রি

চৌহালীতে ভ্রমমাণ ট্রাকে টিসিবি’র পণ্য বিক্রি

সিরাজগঞ্জের চৌহালীতে বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন ট্রের্ডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র ভ্রাম্যমান ট্রাকসেল কার্যক্রমের অংশ হিসেবে পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবি’র অনুমোদিত ডিলার মেসার্স সরকার ট্রেডার্স প্রতিষ্ঠানের মাধ্যমে সূলভমূল্যে চিনি, মশুর ডাল, ছোলা, সয়াবিন তেল ও পেঁয়াজ সাধারণ মানুষের মধ্যে বিক্রয় করা হয়।

রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে উপজেলার কাঠাল বাগান থেকে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়। রমজানের প্রয়োজনীয় পণ্য চিনি, ডাল, তেল, ছোলা ও সয়াবিন তেল কিনতে নিম্নআয়ের মানুষের দীর্ঘ লাইনে দেখা গেছে মধ্যআয়ের মানুষেরও ভিড়।পণ্য কিনতে আসা লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কিনতে দেখা গেছে।

ক্রেতারা বলছেন, মহামারী করোনাকালে আর্থিকভাবে কঠিন পরিস্থিতি পার করতে হচ্ছে। সাথে পবিত্র মাহে রমজান মাস আসায় ন্যায্যমূল্যের খাদ্য পণ্যেরও চাহিদা রয়েছে। একারণে পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ক্রয় করতে সামর্থ্য অনুযায়ী সবাই চেষ্টা করছেন। পণ্য কিনতে আসা অনেকের মুখে হাসি দেখা গেছে, তারা বলেন এই কঠিন সময়ে স্বল্পমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে পেরে আমরা সবাই খুবই খুশি। পাশাপাশি তারা সরকারের এই উপকারমূলক উদ্যোগ কে স্বাগত জানিয়ে ধন্যবাদ জানান।

এসময় টিসিবির পণ্যবাহী ট্রাকে প্রতি কেজি চিনি ৫৫ টাকা দরে ১.৮২০ কেজি, মসুর ডাল ৫৫ টাকা দরে ১.৮২০ কেজি , ছোলা ৫৫ টাকা দরে ২.১৬০ কেজি, পেঁয়াজ ২০ টাকা দরে ৫ কেজি, খেজুর ৮০ টাকা দরে ১ কেজি এবং সয়াবিন ১০০ টাকা দরে ৪ লিটার তেল জনসাধারণের মাঝে বিক্রয় করা হয়েছে। টিসিবি’র পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার ৷
এ সময় উপস্থিত ছিলেন, মেসার্স সরকার ট্রেডার্সের প্রোঃ মোঃ ইউনুস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক ইদ্রিস আলী, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদুল হাসান প্রমুখ ৷

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ