বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কাজিপুরে ছাত্রলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

কাজিপুরে ছাত্রলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি (৮১ সদস্য বিশিষ্ট) পরিচিতি এবং সদ্য নির্বাচিত সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়কে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় আ.লীগ কার্যালয় চত্বরে উপজেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা ও নব নির্বাচিত সিরাজগঞ্জ -১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে সংবর্ধনা দেয়া হয়।

আলোচনায় কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্-বিন-আহমেদ প্রমূখ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, নব নির্বাচিত পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রেজাউল করিম, উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। আলোচনা ও সংবর্ধনা শেষে মনোজ্ঞ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ