বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে নকল স্বর্ণমূর্তি সহ প্রতারক চক্রের ০৪ সদস্য আটক

রায়গঞ্জে নকল স্বর্ণমূর্তি সহ প্রতারক চক্রের ০৪ সদস্য আটক

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা এলাকা থেকে প্রতারক চক্রের ০৪ সদস্যকে  গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) তারিখ দুপুরে গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মো এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা ধানের বাজারে জনৈক অশোক ঘোষ (৫৫) এর ধান ক্রয়ের দোকানের সামনে থেকে নকল র্স্বনের মূর্তি ক্রয় -বিক্রয়ের প্রতারক চক্রের ০৪ সদস্যকে  গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামীরা হলে ১। মোঃ আয়নাল খান(৩৬),পিতা-মৃত শমসের আলী খান ০২। মো:শরিফুল মোল্লা(২০), পিতা-মৃত আলাউদ্দিন মোল্লা,০৩।মোছা: নেহেরা খাতুন(৫০) স্বামী:আব্দুল মোজিদ প্রমানিক,সর্ব সাং-খোসালপুর, ০৪।মো:আবু হাসেম প্রমানিক(২১),পিতা মো:আলতাফ হোসেন প্রমানিক,সাং জন্তিপুর সর্ব থানা –তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। 

তাদের কাছ থেকে কথিত একটি সোনালী রংয়ের ধাতব মূর্তি,ও ০৪টি মোবাইলসেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত -আসামীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার, রায়গঞ্জ থানায় ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ৪০৬/৪১৭/৩৪ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। 

আলোকিত সিরাজগঞ্জ