বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় ছিনতাইকারী দলের ৪ সদস্য আটক

উল্লাপাড়ায় ছিনতাইকারী দলের ৪ সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শুক্রবার দুপুরে উল্লাপাড়া মডেল থানার এক বিজ্ঞপ্তি জানায়, বৃহস্পতিবার (২৩ জুলাই) উল্লাপাড়ায় যৌথ অভিযান পরিচালন করে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলো,উল্লাপাড়া পৌরসভার ঘাটিনা গ্রামের আবুল কাসেমের ছেলে,মেহেদী হাসান,মৃত বিশা প্রাঃ এর ছেলে সিদ্দীক,ফরিদুল ইসলামের ছেলে, রাশেদুল ইসলাম ও সলপ ইউনিয়নের মৃত খন্দকার মোতালেব হোসেনের ছেলে মিঠু।

এবিষয়ে উল্লাপাড়া মডেল থানার এস আই মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস এর নেতৃত্বে সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ০২ টি ছুরি ০১ টি এন্টিকাটার ও ডাকাতির সরঞ্জমাদি সহ ছিনতাইকৃত মোবাইল সেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ১০/০৫/২০ তারিখ রাতে উল্লাপাড়া উপজেলার মাটিকোড়া গ্রামের ফাঁকা ব্রীজের উপর এস এস এস এনজিওর অফিসার ও তার সঙ্গীয় মেহেদীকে কতিপয় ডাকাত আটকিয়ে তাদের মোটরসাইকেল , মোবাইল টাকা ছিনিয়ে নেওয়ার সময় তারা চিৎকার শুরু করলে ডাকাতরা এনজিও অফিসারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পেটের দুইপাশে হাতে সহ শরীরে বিভিন্ন স্থানে আঘাত পেয়ে তিনি গুরুতর জখম হয়েছিলেন ।

আলোকিত সিরাজগঞ্জ