রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গভীর রাতে অনাহারীদের পাশে বেলকুচি উপজেলা চেয়ারম্যান সাজেদুল

গভীর রাতে অনাহারীদের পাশে বেলকুচি উপজেলা চেয়ারম্যান সাজেদুল

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অনাহারীদের পাশে গভীর রাতে নগদ অর্থ নিয়ে হাজির হয়েছেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল ।

দেশের চলমান করোনা সংকটময়কালে মানবিক কিছু কাজের জন্য বেশ প্রসংশিত হচ্ছেন তিনি। করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়-দরিদ্র মানুষের পাশে প্রতিনিয়ত দাঁড়াচ্ছেন। রাতের আঁধারে অর্থ নিয়ে অনাহারী মানুষের বাড়ি বাড়ি ছুটে চলেন সে।

বুধবার (২৯এপ্রিল) গভীর রাত বেলকুচি পৌর এলাকায় ৯ নং ওয়ার্ড শেরনগর, কামারপাড়া গ্রামে কর্মহীন অনাহারী ৩শত পরিবারে হাতে নিজস্ব অর্থ তুলে দেন।

স্থানীয় বাসিন্দা ও সমাজ সেবক দেলবার হোসেন এই প্রতিবেদককে জানান, দেশের এই সংকটের সময় অনেক জনপ্রতিনিধি ঘরে বসে রয়েছেন। কিন্তু এই সময়েও জীবনের ঝুঁকি নিয়ে এলাকার কর্মহীন, অসহায়-দরিদ্র অনাহারী মানুষের পাশে সহযোগিতা করে মহৎ কাজ করছে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল। সমাজের যেসব মধ্যবিত্ত পরিবারের সদস্য কর্মহীন হয়ে পড়েছেন, কিন্তু লোক লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না চেয়ারম্যান গোপনে তাঁদেরও সহযোগিতা করছেন। এজন্য আমরা তার প্রতি অত্যান্ত খুশি হয়েছি।

এই প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বলেন, আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের এই ক্রান্তিকালে সব সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাই আমি মানবিক কারনে মাঠে নেমেছি। আমার ও আমার স্ত্রীর অর্থয়নে সাধ্য মতো মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আর এই দুর্যোগের সময় আমি সার্বক্ষণিক মানুষের পাশে থাকবো এবং আমাদের সাধ্য মতো তাদেরকে সহযোগিতা করবো।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ