বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘স্পন্দন’র উদ্যোগে সিরাজগঞ্জ পলিটেকনিকে রক্তের গ্রুপ নির্ণয়

‘স্পন্দন’র উদ্যোগে সিরাজগঞ্জ পলিটেকনিকে রক্তের গ্রুপ নির্ণয়

সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর একটি স্বেচ্ছাসেবী সংগঠন “স্পন্দন” এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কর্মসূচীতে প্রকৌশলী আবদুল হান্নান খান এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফোরকান শিকদার, বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের পরিদর্শক মোঃ আব্দুল কুদ্দুস সর্দার, বিএমএ সভাপতি সিরাজগঞ্জ বীর মুক্তিযোদ্ধা জনাব জহুরুল হক রাজা, ডেপুটি সিভিল সার্জন জনাব সাইফুল ইসলাম, কারিগরি শিক্ষাবোর্ডের সহকারি পরিচালক জনাব ফকির আব্দুল মান্নান সহ আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহম্মেদ।

উপস্থিত ছিলেন স্পন্দনের সভাপতি, সাধারন সম্পাদক সহ স্পন্দনের সকল সদস্য সহ স্পন্দনের উপদেষ্টামন্ডলীর সকল সদস্যবৃন্দ। স্পন্দনের উত্তরোত্তর সাফল্য কামনা করে অতিরিক্ত পুলিশ সুপার জনাব ফোরকান শিকদার বলেন, “স্পন্দনের সদস্যদের মতো দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান এর ছাত্র-ছাত্রীদের স্বেচ্ছায় সামাজিক সেবামূলক কর্মকান্ডে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন রক্তদানের পাশাপাশি মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে এবং মাদককে চিরতরে নির্মূল করতে সকলের সার্বিক সহযোগীতা করতে হবে। “অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন্সটিটিউট এর সুযোগ্য অধ্যক্ষ ও স্পন্দনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবদুল হান্নান খান।

আলোকিত সিরাজগঞ্জ