শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

‘রাজকুমার’ উন্মাদনা শেষ না হতেই ‘তুফান’র শুটিংয়ে যোগ দিলেন শাকিব

‘রাজকুমার’ উন্মাদনা শেষ না হতেই ‘তুফান’র শুটিংয়ে যোগ দিলেন শাকিব

সংগৃহীত

এবারের ঈদে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। বিগ বাজেটের এই ছবি মুক্তির পর দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন প্রেক্ষাগৃহে ‘রাজকুমার’-এর শো’র সংখ্যা বেড়েছে। ফলে ঈদের ৫ম দিনেও হলগুলোতে শাকিবের নতুন এই সিনেমার জয়জয়কার চলছে। 

এদিকে ‘রাজকুমার’ নিয়ে সারাদেশের সিনেমা প্রেমীদের মাঝে যখন উন্মাদনা বিরাজ করছে, তখনই নতুন সিনেমার শুটিংয়ের কাজে ভারতে উড়াল দিলেন শাকিব খান। গেল শনিবার সন্ধ্যা সোয়া সাতটার ফ্লাইটে ভারতের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। 

জানা গেছে, আজ সোমবার থেকে রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন শাকিব। প্রায় একমাস ভারতের বিভিন্ন লোকেশনে তুফানের শুটিং চলবে।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। 

এর আগে শাকিবের জন্মদিনে তুফানের একটি লুক পোস্টার প্রকাশ করা হয়। যেখানেও গ্যাংস্টার লুকে দেখা গেছে শাকিব খানকে। শাকিব ভক্তরা সেই পোস্টার লুফে নিয়েছেন। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র পর শাকিব খান আরও একটি চমক নিয়ে হাজির হচ্ছেন সেটাই অনুমান করা যাচ্ছে এখন থেকেই। 

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। ছবিতে শাকিব ছাড়াও দেখা যাবে কলকাতার মিমি চক্রবর্তী এবং বাংলাদেশ থেকে আয়নাবাজি খ্যাত নাবিলা। গুঞ্জন শোনা যাচ্ছে, ‘তুফান’-এ ভিলেন হিসেবে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

সূত্র: ঢাকা পোষ্ট