সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

আবারো শাকিবের প্রতি ভালোবাসা ফুটে উঠেছে বুবলীর, অপু কোথায়?

আবারো শাকিবের প্রতি ভালোবাসা ফুটে উঠেছে বুবলীর, অপু কোথায়?

সংগৃহীত

শাকিব খানের নায়িকা হয়েই শবনম বুবলীর রূপালী পর্দায় প্রথম অভিষেক। বসগিরি ছবি দিয়েই এ জুটির সূচনা। ২১ মার্চ ছিল শাকিব ও বুবলীর ছেলে শেহজাদ খান বীরের ৪র্থ জন্মদিন। একমাত্র ছেলের জন্মদিনে বীরকে নিয়ে শাকিব খানের বাসায় গিয়েছিলেন বুবলী। সেখানে গিয়ে দাদির সঙ্গে কেক কেটেছেন শাকিবপুত্র। 

শাকিবের বাসায় ছেলেকে নিয়ে সময়টা বেশ ভালো কেটেছে বুবলীর। সেটা বোঝা গেছে নায়িকার ফেসবুক পোস্টে। এদিন ছেলের জন্মদিনের একাধিক মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করে বিষয়টি জানান বুবলী নিজেই।

বীরের জন্মদিনের ঠিক এক সপ্তাহ বাদেই জন্মদিন ছিল শাকিবের। গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনেও তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন বুবলী। ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে একই বিছানায় শুয়ে থাকা একটি ছবি প্রকাশ করে বাবা-ছেলের সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তিনি।

শুধু জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই শেষ হয়নি, এদিন বাবার সঙ্গে বসে কেকও কেটেছেন বুবলীপুত্র। সেই ছবি আবার একদিন পর ফেসবুকে প্রকাশ করেছেন বুবলী। যেখানে শাকিব খানকে তার ছোট ছেলে বীরের সঙ্গে বসে কেক কাটতে দেখা যায়। কেকটির ডিজাইন করা হয়েছিল শাকিব খান ও বীরের ছবি দিয়ে।

স্বাভাবিকভাবেই গেল এক সপ্তাহ ধরে আবারো শাকিবের প্রতি ভালোবাসার চিত্র ফুটে উঠেছে বুবলীর। অন্যদিকে ছোট সন্তানকে নিয়ে ভালো মুহূর্ত কাটাতে দেখা গেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিবকে।

শাকিব-বুবলী ও তাদের সন্তানের এমন ভালো সময়ে প্রশ্ন উঠেছে, শাকিব খানের সাবেক স্ত্রী ও তার বড় সন্তানের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন কোথায়?

জানা গেছে, সপ্তাহখানেক আগে ভারতে গেছেন অপু। সেখানে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শাকিবের জন্মদিনে ছেলের পক্ষ থেকে তাকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন এই অভিনেত্রী।

তবে সেই শুভেচ্ছাবার্তা ঘিরে ছিল প্রশ্ন। বুবলী যেখানে প্রথম প্রহরে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, ছেলেকে সঙ্গে নিয়ে বাবার সঙ্গে কেক কেটেছেন! অপু সেখানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন পরদিন রাতে। তাও ছেলে জয়ের পক্ষ থেকে, নিজে শুভেচ্ছা জানাননি।

যদিও বুবলী ইস্যুতে নতুন করে কোনো মন্তব্য করেননি তিনি। দুই নায়িকা বিভিন্ন সময় পরোক্ষভাবে একে অপরকে ইঙ্গিত করে মন্তব্য করলেও শাকিব খান বা শেহজাদ খান বীরের জন্মদিনকে কেন্দ্র করে নতুন কোনো কথার লড়াইয়ে জড়াননি।

বুবলীকে নতুন করে আবারো শাকিব খানের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে ভক্তদের অনেকে সামাজিক মাধ্যমে প্রশ্ন তুলেছেন, তাহলে কি অতীতের মান-অভিমান ভুলে মিলন ঘটছে এই জুটির? অপুর সঙ্গে কি দূরত্ব বেড়েছে শাকিবের?

এদিকে গেল মাস থেকে এ পর্যন্ত শাকিবকে নিয়ে একাধিক সাক্ষাৎকারে ইতিবাচক মন্তব্য করতে দেখা গেছে বুবলীকে। সেটা কলকাতায় নিজের সিনেমা মুক্তিকে কেন্দ্র করে হোক কিংবা নিজের ক্যারিয়ারের কোনো সাফল্য উল্লেখ করে হোক। শাকিব বন্দনায় রীতিমতো মুখর বুবলী। তুলনায় অনেকটাই নীরব রয়েছেন অপু।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই