সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

মঞ্চে শাশুড়ির মুখ কেন চেপে ধরলেন অক্ষয়

মঞ্চে শাশুড়ির মুখ কেন চেপে ধরলেন অক্ষয়

সংগৃহীত

মঞ্চে দাঁড়ানো বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও আমির খান। এ দুই অভিনেতার মাঝে মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে অক্ষয়ের শাশুড়ি অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। হঠাৎ পেছন থেকে শাশুড়ির মুখ চেপে ধরেন অক্ষয়। আর এ দৃশ্য দেখে হাসতে থাকেন আমির খান।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। শাশুড়ি-জামাইয়ের এমন মুহূর্ত দেখে অনেকে বিস্মিত আবার অনেকেই দারুণ মজা পেয়েছেন। কিন্তু অসংখ্য অতিথিদের সামনে এমন ঘটনা কেন ঘটালেন অক্ষয়?

বলিউড শাদি ডটকম জানিয়েছে, ২০১৫ সালে ডিম্পল কাপাডিয়ার লেখা বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের মঞ্চে শাশুড়ির সঙ্গে এমন ঘটনা ঘটান অক্ষয় কুমার।

মূলত, এ মঞ্চে ডিম্পল কাপাডিয়া কথা বলছিলেন। কথা বলার সময়ে টুইঙ্কেল খান্নার সঙ্গে অক্ষয় কুমারের একটি মজার ঘটনা বর্ণনা করতে গিয়ে ডিম্পল বলেন, ‘আমার অনেক কিছু বলার আছে। কিন্তু আমাকে না বলতে বলা হয়েছে। কারণ আমি মিসেস ফানিবোনসের মা, যা খুব খারাপ। কিন্তু আপনারা সবাই জোর করলে আমি সত্যি কিছু শেয়ার করতে চাই। আমি কি বলব? জানি না, আপনারা কীভাবে এটি গ্রহণ করবেন, যাইহোক আমি এটি বলবই।’

এরপর যখন অক্ষয়ের ঘটনাটি বলতে যান ঠিক তখন শাশুড়ি ডিম্পল কাপাডিয়ার মুখ চেপে ধরেন অক্ষয় কুমার। কিন্তু তারপরও ডিম্পল বলতে থাকেন, ‘না না না আমাকে এ কথা বলতে দিতেই হবে।’

অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ব্যক্তিগত জীবনে অভিনেতা রাজেশ খান্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসারে টুইঙ্কেল খান্না ও রিঙ্কি খান্না নামে দুই কন্যা রয়েছে। ২০০১ সালের ১৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়-টুইঙ্কেল। এ দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই