মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘বিয়ের পর আমার কাজ কমা তো দূর, বরং বেড়েছে’

‘বিয়ের পর আমার কাজ কমা তো দূর, বরং বেড়েছে’

সংগৃহীত

একসময় বলিউড নায়িকাদের বিয়ে মানেই ক্যারিয়ার শেষ ধরে নেওয়া হতো। সংসার, স্বামী, ছেলেপুলে নিয়ে তাঁরা ঘোর সংসারী হয়ে উঠতেন। আবার ফিল্মি ক্যারিয়ার শুরু করলেও সাধারণত তাঁদের কপালে মা বা ভাবির চরিত্রই বেশি জুটত। তবে এখন সে ধারণা পাল্টে গেছে।

বিয়ের পরের কাজেই বেশি সফলতা পেয়েছেন বলে ধারণা বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির।সম্প্রতি একটি অনুষ্ঠানে বিবাহিত নায়িকার ক্যারিয়ার এগোয় না, এর বিরোধিতা করেছেন কিয়ারা। কিয়ারার কথায়, এ ধরনের ট্যাবু ভেঙে গেছে। নিজের বিয়ের প্রসঙ্গ তুলে অভিনেত্রী বলেন, ‘আমি যখন বিয়ে করি তখন ব্যাপারটা এমন ছিল, সকলেই প্রশ্ন তুলেছিল, ও বিয়ে করে ফেলছে কেন? মাত্র ক্যারিয়ারের সুবর্ণ সময়ে পা রাখল।কিন্তু আমি সেই সময়টা পার করেছি আমার কাজের প্রতি দর্শকের অগণিত প্রশংসা পেয়ে। এখন দর্শকের মানসিকতার উন্নতি হয়েছে। তাদেরকে কুর্ণিশ জানাই।’

কিয়ারা বলেন, ‘বিয়ের পর আমার কাজ কমা তো দূর, বরং বেড়েছে।আমি মনে করি, ক্যারিয়ারের সবচেয়ে বড় দুটি ছবিতে আমি বিয়ের পরই চুক্তিবদ্ধ হয়েছি। এতেই বোঝা যায়, একটা ইতিবাচক পরিবর্তন এসেছে। তা ছাড়া ব্যক্তিগত এবং পেশাগত জীবন আমি খুব ভালোভাবে ব্যালান্স করতে পারি। সুতরাং আমি বিবাহিত কি না, আমি একজন মা কি না, আমি কারো মেয়ে, যা-ই হোক না কেন, চরিত্রের কাছে সব কিছুই অমূলক। ফলে যদি কোনো কাজ করতে চাই, সেটা করে ফেলি নির্ভাবনায়।তা ছাড়া বলিউডের এখন সব শীর্ঘ নায়িকাই বিবাহিত।’

গেল বছরের ৭ ফেব্রুয়ারি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন কিয়ারা। বিয়ের পর ক্যারিয়ার নিয়ে আরো ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।

২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমা দিয়ে অভিষেক হয় কিয়ারা আদভানির। তবে তাঁর উত্থান হয়েছে ২০১৯ সালের ‘কবির সিং’-এর সুবাদে। একই বছর সুপারহিট ‘গুড নিউজ’-এও দেখা যায় তাঁকে। এরপর কিয়ারা হাজির হয়েছেন ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’র মতো সফল ছবিতে।

সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বহুল আলোচিত ‘ডন ৩’ সিনেমায়। এ ছাড়া কাজ করছেন হৃতিক রোশনের সঙ্গে বিগ বাজেটের ‘ওয়ার ২’ ছবিতে।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই