শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজনীতিতে আসছেন এষা

রাজনীতিতে আসছেন এষা

সংগৃহীত

সম্প্রতি ১২ বছরের সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে আইনি বিচ্ছেদের কথা জানিয়েছিলেন ভরত-এষা। এবার এষা রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন তার মা বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী।

এক প্রতিবেদন অনুযায়ী, ৩ বছর ধরে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন হেমা। তিনি সংবাদ মাধ্যমকে মেয়ের রাজনীতির প্রতি আগ্রহের কথা জানিয়ে বলেন, ‘হ্যা, এষার রাজনীতির প্রতি আগ্রহ আছে।’

হেমা মালিনী জানান, একজন রাজনীতিবিদ হিসেবে কাজ করার জন্য তাকে ধর্মেন্দ্র সবসময় সমর্থন করেন। হেমার কথায়, পরিবার সব সময় আমার সঙ্গে থাকে। পরিবারের সমর্থনের কারণেই আমি এ কাজ করতে পারছি। 

ওরা মুম্বাইয়ে আমার বাড়ি দেখাশোনা করে, তাই আমি খুব সহজেই মথুরায় আসতে পারি। আমি মথুরায় আসি, আবার বাড়ি ফিরে যাই। ধরমজি (ধর্মেন্দ্র) আমি যা করি তাতেই খুব খুশি। তিনি আমাকে সমর্থন করেন এবং তিনিও মাঝে মধ্যে মথুরায় আসেন।

অভিনেত্রী দুই মেয়ে এষা এবং অহনাও কি রাজনীতিতে যোগ দিতে আগ্রহী– এমন প্রশ্নের জবাবে হেমা মালিনী বলেন, ওরা যদি চায় রাজনীতিতে আসতে পারে। তারপরই তিনি বলেন, এষা সামনের বছরগুলোতে রাজনীতিতে যোগ দিতে পারে।

কারণ ও আগ্রহী বলে মনে হয়। এষা রাজনীতিতে খুবই আগ্রহী। সে বিষয়টা পছন্দ করে। আগামী কয়েক বছরেও এ আগ্রহটা থাকলে ও অবশ্যই রাজনীতিতে যোগ দেবে।

সূত্র: দৈনিক ইত্তেফাক

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই