মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

প্রয়াত ঋষি কাপুরের কোলে রণবীর-আলিয়াকন্যা রাহা!

প্রয়াত ঋষি কাপুরের কোলে রণবীর-আলিয়াকন্যা রাহা!

সংগৃহীত

প্রযুক্তি যতই আধুনিক হচ্ছে মানুষের জীবনে এর প্রভাব ততই বাড়ছে। ভালো কিংবা মন্দ দুটোই দেখা গেছে বাস্তব জীবন কিংবা সামাজিক মাধ্যমে। এমনই এক মুহূর্তের সাক্ষী হলো প্রয়াত ঋষি কাপুরের পরিবার।

সোশ্যাল মিডিয়ায় এখন প্রিয় তারকাদের ছবি ভিডিও এডিট করা হয় প্রায়ই। তেমনই এক ফ্যানপেজ থেকে এডিট করা একটি ছবি এখন ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের কোলে তার নাতনি রাহা। ছবিটি দেখে মনে হচ্ছে, হাসি মুখে নাতনির মুখের দিকে তাকিয়ে ঋষি কাপুর। কোলে নাতনি রাহা। ঋষির পরনে একটি নীল টি-শার্ট, আর প্রিন্টেড ড্রেসে খুদে। এই ছবিটি পোস্ট করা হয়, ক্যাপশনে লেখা হয়, যদি ঋষি আমাদের সঙ্গে আজও থাকতেন... এবং রাহার সঙ্গেও।

এই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন আলিয়া ভাটের মা, অভিনেত্রী সোনি রাজদানও। লেখেন, এটা খুব দুর্দান্ত একটা এডিট। আমাদের হৃদয় আনন্দে পরিপূর্ণ হয়ে উঠেছে। ধন্যবাদ।

এই পোস্ট দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন নীতু কাপুরও। সোনি রাজদানের স্টোরি পুনরায় শেয়ার করে নীতু কাপুর লেখেন, এটা খুবই মিষ্টি। ঋষি কাপুর ২০২০ সালের ৩০ এপ্রিল শেষ মারা যান। ঋষি ও নীতুর ছেলে রণবীর কাপুর ২০২২ সালের ১৪ এপ্রিল বিয়ে করেন আলিয়া ভাটকে। ২০২২ সালের ৬ নভেম্বর তাদের ঘরে রাহার জন্ম হয়। গত বছরের ডিসেম্বরে বড়দিনের প্রাক্কালে রণবীর কাপুর ও আলিয়া ভাট প্রথম তাদের মেয়েকে নিয়ে আসেন সামনে। সেই সময় প্রথম রাহাকে দেখে নেটিজেনদের একাংশ বলেছিলেন, কাপুর পরিবারের মতোই চোখ দুটো রাহার।

সূত্র: ঢাকা পোস্ট

শিরোনাম:

জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করব: আজিজ এমপি
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত
‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী
৪০০ পুলিশ সদস্যকে বিপিএম-পিপিএম পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী
স্মার্ট পুলিশ গড়তে প্রয়োজনীয় সবকিছু করছে সরকার: প্রধানমন্ত্রী
পুলিশ সপ্তাহ শুরু আজ
পুলিশ জনবান্ধব ও আধুনিক বাহিনীতে পরিণত হয়েছে: প্রধানমন্ত্রী
ভারতের কিংবদন্তি গজল শিল্পী পঙ্কজ উদাসের মৃত্যুতে প্রধানমন্ত্রীর
এলএনজি টার্মিনাল ব্যবহারে নতুন করে চুক্তি হচ্ছে
সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নেবে ৫৬ জন
আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ
পুলিশ সপ্তাহে পদক পাচ্ছেন ৪০০ সদস্য