শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

মুক্তির দিনই ‘অ্যানিমেল’র আসল চমক ফাঁস!

মুক্তির দিনই ‘অ্যানিমেল’র আসল চমক ফাঁস!

সংগৃহীত

বলিউডে বছরটা শাহরুখ খানের দখলে ছিল। দুটি ছবি হাজার কোটির ঘরে গেছে তার। সালমান খানও মোটামুটি আলোয় এসেছেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির কল্যাণে। তবে দুই খানকে টেক্কা দিচ্ছে ‘অ্যানিমেল’। এরইমধ্যে ‘জাওয়ানে’র রেকর্ড ভেঙেছে। নতুন খবর হলো, শুক্রবার মুক্তির দিন নেটদুনিয়ায় ফাঁস হয়েছে ছবিটির আসল চমক।

নেটিজেনরা বলছেন, ব্লকবাস্টার হতে চলেছে ‘অ্যানিমেল’। অনেকের মতে, ছবির পরতে পরতে রয়েছে চমক। রণবীর আর ববি দেওলের থেকে নাকি চোখ সরানো যাবে না। চমকে দেবে ছবির ক্লাইম্যাক্স। যারা ইতোমধ্যেই ছবিটি দেখে ফেলেছেন তাদের মতে, বলিউডে এর আগে এমন ছবি তৈরি হয়নি।

ঠিক এরই মাঝে সোশাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল ছবির বেশ কিছু দৃশ্য। ফাঁস হলো, রণবীরের এন্ট্রি দৃশ্য, বেশ কিছু অ্যাকশন দৃশ্যও। সঙ্গে ফাঁস হয়েছে ছবির ক্লাইম্যাক্স, যা নাকি এই ছবির আসল চমক।

বলিউডের সিনে বিশ্লেষকদের মতে, মুক্তির দিনই ‘অ্যানিমেল’ গোটা বিশ্বের বক্স অফিসে ১০০ কোটি হাঁকাতে পারে! অন্তত অগ্রীম বুকিংয়ের ঝড়, সেদিকেই ইঙ্গিত করছে। ‘অ্যানিমেল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

যদিও আন্তর্জাতিক অঙ্গনে রণবীর-অনুরাগীর সংখ্যা কিং খানের মতো না। তবে ‘অ্যানিমেল’-এর রোমহর্ষক, রোমাঞ্চকর অ্যাকশনের দৃশ্য নিয়ে এরইমধ্যে সর্বত্র হইচই পড়ে গেছে। এ ছাড়া অগ্রীম বুকিংয়ের নীরিখে সালমানের ‘টাইগার’ ধারেকাছে নেই রণবীরের ছবির।

ট্রেলারের ব্যাপ্তি ছিল টানা তিন মিনিট ৩২ সেকেন্ড। সাঁড়াশি অ্যাকশন, বাবা-ছেলের সম্পর্কের ক্যালকুলেশন আর হিংস্রতা ও নৃশংসতা- সবই একটু একটু করে উঠে এসেছে ট্রেলারে। লম্বা চুল, দাঁড়ি, গোঁফে দর্শকের মনোযোগ লুফে নিয়েছেন রণবীর। রাশমিকা, ববি দেওল, অনিল কাপুরও ছিলেন অনবদ্য।

প্রসঙ্গত, ২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরো অনেকে।

সূত্র: ডেইলি বাংলাদেশ