মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০

বিয়ে করলেন ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার সেই ছোট্ট পু

বিয়ে করলেন ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার সেই ছোট্ট পু

সংগৃহীত

করন জোহর পরিচালিত বহুল আলোচিত চলচ্চিত্র ‘কাভি খুশি কাভি গাম’। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, হৃতিক রোশান, কারিনা কাপুর খানের মতো শিল্পীরা অভিনয় করেন চলচ্চিত্রটিতে। যশরাজ ফিল্মস প্রযোজিত এ চলচ্চিত্র ২০০১ সালে মুক্তির পর দারুণ সাড়া ফেলেছিল। দুই দশক পরও এখনো দর্শক মনে রেখেছেন এই চলচ্চিত্রের কথা।

‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় পূজা বা ‘পু’ চরিত্রে অভিনয় করেন কারিনা কাপুর খান। এ অভিনেত্রীর ছোটবেলার চরিত্র রূপায়ন করেন মালবিকা রাজ। ছোট্ট সেই ‘পু’ অর্থাৎ মালবিকা এখন আর ছোট নেই; তার বয়স এখন ৩০ বছর। এবার সাতপাকে বাঁধা পড়লেন মালবিকা রাজ। তার বরের নাম প্রণব বাগা। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে এ খবর জানিয়েছেন মালবিকা নিজেই।

বিয়ের দিন সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন মালবিকা। আর তার সঙ্গে ছিল মানানসই গহনা। অন্যদিকে একই রঙের শেরওয়ানি পরেছিলেন প্রণব। এসব ছবি পোস্ট করে মালবিকা লিখেছেন, ‘আমাদের হৃদয় ভালোবাসা ও কৃতজ্ঞতায় পূর্ণ।’ এরপর থেকে ভক্তদের পাশাপাশি বলিউড তারকাদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই অভিনেত্রী।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গোয়ার ওয়েস্টিনে বসেছিল মালবিকা-প্রণবের বিয়ের আসর। সেখানে পারিবারিক আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন এই দম্পতি।

প্রণব পেশায় একজন ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে তার সঙ্গে সম্পর্কে ছিলেন মালবিকা। গত আগস্টে তুরস্কে বাগদান সারেন তারা। চলতি মাসের শুরুতে মুম্বাইয়ে পরিবার ও বন্ধুদের নিয়ে প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেন মালবিকা। 

১৯৯৩ সালে ১৮ সেপ্টেম্বর মুম্বাইতে জন্মগ্রহণ করেন মালবিকা। তার বাবা ববি রাজ একজন বলিউড প্রযোজক-পরিচালক। মালবিকা কিংবদন্তী অভিনেত্রী অনিতা রাজের ভাইঝি। তারকা পরিবারেরই সন্তান মালবিকা রাজ।

‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার মাধ্যমে মালবিকার চলচ্চিত্রে অভিষেক ঘটে। তার অসাধারণ স্টাইলে ছোট্ট ‘পু’ তখন অনেকেরই নজরে এসেছিল। ‘স্কোয়াড’ সিনেমায়ও অভিনয় করেছেন মালবিকা। এটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়।

২০১০ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন মালবিকা। যদিও তিনি জয়ী হতে পারেননি। কিন্তু ২০১৫ সালে সিওলে ‘মিস এশিয়া’ খেতাব অর্জন করেন। এখন মডেলিং নিয়েই বেশি সময় পার করেন তিনি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ:

শিরোনাম:

সিরাজগঞ্জে ৬৮ মে.ও. সৌরবিদ্যুৎ কেন্দ্র নির্মাণকাজ শেষের পথে
রহমতগঞ্জে সংবর্ধনা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হেনরী এমপি
তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টার চারা রোপণের শুভ উদ্বোধনে আজিজ এমপি
রায়গঞ্জে এনডিপি’র ‘মিনি ম্যারাথন’ অনুষ্ঠিত
সিরাজগঞ্জে মৌসুমি আগাম সাড়াদান প্রকল্প এর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
সিরাজগঞ্জ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে হেনরী এমপি
সিরাজগঞ্জে সেবা মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতার জন্মদিন পালিত
শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান
স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী
জাতীয় স্থানীয় সরকার দিবস আজ
দুপুরের মধ্যেই আসছে ঝড়, আবহাওয়ার নতুন বার্তা
পবিত্র শবে বরাত উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী