রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

তিন বছর পরে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা আঁচল আঁখি

তিন বছর পরে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা আঁচল আঁখি

সংগৃহীত

বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি। তরুণ প্রজন্মের সংগীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে বিয়ে হয়েছে তার। প্রায় তিন বছর আগে বিয়ে করেছেন তারা। পারিবারিক আয়োজনে বিয়ে হলেও বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। এতদিন কিছু সংবাদমাধ্যমে গায়ক সৈয়দ অমিকে প্রেমিক হিসেবে দাবি করা হলেও তিনি মূলত স্বামী। আর বিয়ের বিষয়টি কেন আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি, সেটিও জানিয়েছেন এ নায়িকা।

আঁচল আঁখি বলেন, ‘সৈয়দ অমি আসলে আমার প্রেমিক নয়, স্বামী। বিয়ের আগে আমাদের প্রেম করা হয়নি। একটি গানের মিউজিক ভিডিও নিয়ে কয়েকবার কথা হয়েছিল। আর গানটি রিলিজের পর হয়তো দু’ থেকে তিনবার দেখা হয়েছিল আমাদের। এরপর যা হওয়ার সব উভয় পরিবারের সম্মতি এবং আয়োজনেই হয়েছে।’

২০২০ সালের ডিসেম্বর। তখন ‘ও জান রে’ গানটির ভিডিওতে কাজ নিয়ে কথা হয় অমি-আঁখির। এরপর আরো কয়েকবার কথা হয়। তারপর জানুয়ারিতে (২০২১) শুটিং হয় গানটির। যা প্রকাশ হয় ওই মাসেই। গানটি ভালো সাড়াও পায় শ্রোতামহলে।

২০২১ সালের ফেব্রুয়ারির ১৫ তারিখে বিয়ে হয় অমি-আঁচলের। এ ব্যাপারে নায়িকা বলেন, ‘ওই বছর ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে আমাদের দেখা হয়। আমি তখন বলি যে, চলো, তোমার মা’র সঙ্গে দেখা করব আমি। এরপর ওর গ্রামের বাড়িতে রওনা হই। তখন আমি তো ওর বাড়িতে গিয়ে অবাক। সেখানে দেখি ওর পরিবারের সবাই বিয়ের আয়োজন প্রায় প্রস্তুত করে রেখেছে। আমি ঠিক কী করব বুঝে উঠতে পারছিলাম না। আমি যেন নিজের মধ্যে নেই। ওর পরিবারের লোকজন যা বলছে তাই করছি আমি। আমাদের ওইদিনই বিয়ে হতো। কিন্তু যেতে রাত হওয়ায় পরদিন বিয়ে হয়। পরে আমাকে একদিন থাকতে বলা হয়। এরপর আমি আমার বাড়িতে জানাই। তারা সেখানে যায়। তারপর ১৫ তারিখে বিয়ে হয় আমাদের।’

প্রসঙ্গত, ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় আঁচলের। তবে ২০১৩ সালে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে ‘জটিল প্রেম’ সিনেমা করে সাফল্য ও খ্যাতি লাভ করেন তিনি। একযুগের ক্যারিয়ারে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। আর সবশেষ নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় দেখা গেছে এ নায়িকাকে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

শিরোনাম:

সিরাজগঞ্জে ৬৮ মে.ও. সৌরবিদ্যুৎ কেন্দ্র নির্মাণকাজ শেষের পথে
রহমতগঞ্জে সংবর্ধনা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হেনরী এমপি
তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টার চারা রোপণের শুভ উদ্বোধনে আজিজ এমপি
রায়গঞ্জে এনডিপি’র ‘মিনি ম্যারাথন’ অনুষ্ঠিত
সিরাজগঞ্জে মৌসুমি আগাম সাড়াদান প্রকল্প এর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
সিরাজগঞ্জ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে হেনরী এমপি
সিরাজগঞ্জে সেবা মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতার জন্মদিন পালিত
শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান
স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী
জাতীয় স্থানীয় সরকার দিবস আজ
দুপুরের মধ্যেই আসছে ঝড়, আবহাওয়ার নতুন বার্তা
পবিত্র শবে বরাত উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী