শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সাপ নিয়ে কী করছেন শাহরুখ!

সাপ নিয়ে কী করছেন শাহরুখ!

সংগৃহীত

শাহরুখের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এতে দেখা যাচ্ছে কাঁধে ও হাতে সাপ নিয়ে দাঁড়িয়ে আছেন শাহরুখ। এমন দৃশ্য দেখে কিং খান ভক্তদের মনে প্রশ্ন দেখা দিয়েছে সাপ নিয়ে কী করছেন শাহরুখ। ঘটনাটি এবার সবিস্তারেই জানা যাক।

কয়েকদিন আগে ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের যমজ সন্তান, কৃষ্ণা ও আদিয়ার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও দেখা গেল হালকা মেজাজে অনন্ত আম্বানি ও তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের সঙ্গে সময় কাটাচ্ছেন কিং খান। সেই সময়ই বাদশাহর হাতে একটি সাপ তুলে দেন অনন্ত, যা মুহূর্তের আনন্দ বহুগুণে বাড়িয়ে তোলে।

সোশ্যাল মিডিয়ায় কিং খানের একাধিক ফ্যান পেজে সাপের সঙ্গে শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে এখন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো স্যুট আর সানগ্লাস পরে খুব ক্যাজুয়ালি দাঁড়িয়ে ছিলেন শাহরুখ।

পাশে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। সেই সময় খেলার ছলেই অনন্ত এসে শাহরুখের হাতে একটি হলুদ রঙের সাপ তুলে দেন। একইসঙ্গে পেছন থেকে আরও একজন শাহরুখের গলায় একটি সাপ ঝুলিয়ে দেন।

হঠাৎ পাওয়া সারপ্রাইজে যদিও বিশেষ ঘাবড়ে যাননি অভিনেতা। কোনো ভয় তার চোখেমুখে দেখা যায়নি। শাহরুখের হাতে সাপ তুলে দেওয়ার সময়ে রাধিকার গলায় উত্তেজনা শোনা যায়।

শাহরুখ খান ছাড়াও বলিউডের একাধিক মেগাস্টার তারকা এদিন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির নাতি-নাতনিদের জন্মদিনে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, কিয়ারা আদবাণী, কারিশা কাপুর, অনন্যা পাণ্ডে, আদিত্য রায় কাপুর। নিজের দুই যমজ, যশ ও রুহিকে নিয়ে হাজির ছিলেন করণ জোহর।

শাহরুখ খান আপাতত এ বছরে তার তৃতীয় সিনেমা ‘ডাঙ্কি’র মুক্তি নিয়ে ব্যস্ত। এই প্রথম তিনি পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে যাচ্ছেন। ২২ ডিসেম্বর মুক্তি পাবে এ সিনেমা। কিং খানের সঙ্গে অভিনয়ে দেখা যাবে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমন ইরানি প্রমুখকে। আজ আমদাবাদে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে পৌঁছে গেছেন শাহরুখ খান ও গৌরী খান।

সূত্র: jagonews24

সর্বশেষ: