মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

১৩ বছর পর ফের ঢালিউড ছবিতে মিঠুন চক্রবর্তী

১৩ বছর পর ফের ঢালিউড ছবিতে মিঠুন চক্রবর্তী

বর্তমানে কলকাতায় বেশ অনেকটা সময়ই পাওয়া যাচ্ছে তাকে। টলিউডে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রজাপতি’। যা হাল আমলে ব্যবসার নিরিখে সফলতম ছবি। এ ছাড়াও তাকে দেখা যাচ্ছে একটি নাচের রিয়্যালিটি শো-তে। এ ছাড়াও রাজনীতির কারণে যাতায়াত লেগেই রয়েছে। এবার ১৩ বছর পর ঢালিউডে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

শোনা যাচ্ছে, প্রাথমিক ভাবে কথাবার্তাও প্রায় চূড়ান্ত। ছবিতে কাজ করতে রাজি হয়েছেন তিনি। ছবিটা যে করবেন, কথা দিয়েছেন মহাগুরু। ছবির চিত্রনাট্যকার আব্দুল জাহির বলেন, ‘‘তিন মাস ধরে গল্পটি নিয়ে আমাদের কথা হচ্ছিল। আমরা আগে চিত্রনাট্য পাঠিয়েছিলাম। রবিবার বিস্তারিত কথা হল।’’ শুনে পছন্দ হয়েছে মহাগুরুর, জানান চিত্রনাট্যকার। কথা দিয়েছেন ছবিটি করবেন। 

আব্দুল বলেন, ‘‘তার হাতে আরো দুটি কাজ রয়েছে। সে সব মিলিয়েই তিনি শিডিউল মেলাবেন। আশা করছি, ঈদের আগেই আমরা চুক্তিবদ্ধ হয়ে যাব। হয়তো অক্টোবরের দিকে আমরা শুটিং করতে পারব।’’ ছবির নাম ‘হিরো’। বাবা-মেয়ের সম্পর্কের উপর তৈরি এই ছবির চিত্রনাট্য।

দিন কয়েক আগেই বাবা ছেলের সম্পর্ক নিয়ে তৈরি ছবি ‘প্রজাপতি’-তে দেখা গিয়েছে মিঠুনকে। এ বার বাবা-মেয়ের সম্পর্কের গল্পে অভিনেতা। শক্তি সামন্ত পরিচালিত ‘অন্যায় অবিচার’ ছবির মাধ্যমে প্রথম বার বাংলাদেশের সিনেমায় দেখা যায় তাকে। যদিও ছবিটি ছিল ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত। তার পর ২০১০ সালে শেষ বার ‘গোলাপি’ ছবিতে অভিনয় করেন। এ বার হিরো ছবির মাধ্যমে ফের ঢালিউডের ছবিতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।

 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ