শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আম্পান-দুর্গতদের সাহায্যে এগিয়ে এলেন শাহরুখ-গৌরী

আম্পান-দুর্গতদের সাহায্যে এগিয়ে এলেন শাহরুখ-গৌরী

করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে চলছে লকডাউন। আর এর সঙ্গে নতুন করে চিন্তার কারণ হিসেবে যুক্ত হয়েছে ঘূর্ণিঝড় আম্পানের ক্ষয়ক্ষতি। এই দুর্যোগময় পরিস্থিতিতে বলিউড সুপারস্টার শাহরুখ খান মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন সাধ্যমতো।

সম্প্রতি আঘাত হানা আম্পানে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় কলকাতা। আর সেই দুর্দশা কাটিয়ে উঠতে শাহরুখ, তাঁর স্ত্রী ফ্যাশন ডিজাইনার গৌরী খান এবং তাঁর দল কলকাতা নাইট রাইডার্সকে সঙ্গে নিয়ে সহায়তার হাত বাড়িয়েছেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, গতকাল শুক্রবার (২৯ মে) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি পোস্ট করেন শাহরুখ। সেখানে তিনি লেখেন, ‘একতা থেকেই শক্তি ও প্রাণোচ্ছলতা আসে, কলকাতা। চলো একসঙ্গে এগিয়ে যাই ও আম্পানে ক্ষতিগ্রস্তদের সাহায্য করি।’

টুইট করেন গৌরীও। ‘ঘূর্ণিঝড় আম্পানে যে ক্ষতি হয়েছে, আমরা একত্রিত হলে ও দুর্গতদের সাহায্য করলে তা কাটিয়ে ওঠা সম্ভব,’ লেখেন তিনি। 

কোভিড-১৯ মোকাবিলায় সরকারের যুদ্ধে সহায়তা করতে শাহরুখের প্রতিষ্ঠান কলকাতা নাইট রাইডার্স, রেড চিলিস এন্টারটেইনমেন্ট, মীর ফাউন্ডেশন ও রেড চিলিস ভিএফএক্স একাধিক পদক্ষেপ নিয়েছে। মহারাষ্ট্রের স্বাস্থ্যকর্মীদের জন্য ২৫ হাজার পিপিই দিয়েছেন শাহরুখ। এ ছাড়া করোনা রোগীদের জন্য নিজের অফিসের স্থান ছেড়ে দিয়েছেন শাহরুখ-গৌরী। এ ছাড়া মুম্বাইয়ের পাঁচ হাজার ৫০০ পরিবারকে খাদ্যসহায়তা, হাসপাতালে দুই হাজার ব্যক্তির জন্য খাদ্য সরবরাহ, আড়াই হাজার দিনমজুর ও ১০০ জন এসিড আক্রান্তের জন্য নিত্যপণ্য প্রদান করেছেন তাঁরা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: