বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাড়তি ইনকামের জন্য হাই-প্রোফাইল ব্যবসায় অভিনেত্রীরা

বাড়তি ইনকামের জন্য হাই-প্রোফাইল ব্যবসায় অভিনেত্রীরা

হোটেলের ঝলমলে আলো, তার মধ্যেই সুন্দরীদের লাস্যময়ীতা। আর যে সেখানে যাবে তাদের সঙ্গ ভোগ করতে চাইবে। মুম্বাইয়ের একটি হোটেলে ঠিক এমনই পরিস্থিতি চলছিলো আর সেখানে অভিযান চায় পুলিশ। এরপরেই উঠে আসে আলোর আড়ালে অন্ধকারের গল্প।

পুলিশ মুম্বাইয়ের একটি তিন তারকা হোটেলে অভিযান চালিয়ে সেখান থেকে ২৯ বছর বয়সী এক যুবতীসহ আরো ৩ তরুণীকে আটক করে। পরে অভিযানের পরে পুলিশ জানায় আটককৃতরা পেশায় অভিনেত্রী। বাড়তি ইনকামের জন্য হাই-প্রোফাইল দেহ ব্যবসায় জড়িত হয়েছেন তারা।

এক পুলিশ কর্মকর্তা বলেন, হোটেলটিতে দেহব্যবসা চলছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করি এবং জিজ্ঞাসাবাদে জানতে পারি বাড়তি ইনকামের জন্য এ কাজে লিপ্ত হয়েছে। 

হোটেলে অভিযান চালিয়ে যাদের উদ্ধার করা হয়েছে তাদের মধ্যে এক অভিনেত্রী কাম গায়িকাও রয়েছেন। তিনি ‘সাবধান ইন্ডিয়া’ নামের টিভি ক্রাইম শোতে অভিনয়ও করেছেন।

পুলিশের কাছে ওই অভিনেত্রী জানান, অতিরিক্ত ইনকামের জন্যই দেহ ব্যবসায় নামেন তিনি। তিনি ছাড়াও এ কাজে জড়িত রয়েছেন মারাঠি ফিল্ম ও সিরিয়ালে অভিনয় করা এক নায়িকাও। উদ্ধার হওয়া নাবালিকাও একটি ওয়েব সিরিজে কাজ করেছে বলে জানিয়েছে পুলিশ।

আলোকিত সিরাজগঞ্জ