শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ভোটের কার্যক্রম কমিশন থেকে মনিটরিং করা হবে: ইসি সচিব

ভোটের কার্যক্রম কমিশন থেকে মনিটরিং করা হবে: ইসি সচিব

সংগৃহীত

ভোটের সার্বিক কার্যক্রম কমিশন থেকে মনিটরিং করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম। তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনের দিকে পুরো পৃথিবী তাকিয়ে ছিল। আমরা সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম হয়েছি। ত্রিশাল পৌরসভার উপনির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে তাতে সন্দেহের কোনো অবকাশ নেই। 

বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় মেয়র পদে উপ-নির্বাচনকে সামনে রেখে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় এসব কথা বলেন তিনি।

প্রশিক্ষণ কর্মশালায় নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম আরো বলেন, ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে মেয়র প্রার্থীদের সঙ্গে আলাদা বৈঠক করে কমিশনের পক্ষ থেকে তাদেরকে বার্তা পৌঁছে দিয়েছি। 

উপজেলা নির্বাহী অফিসার ও ত্রিশাল পৌরসভা উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জুয়েল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার অরিত সরকার, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: