শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

১৬ বছরের সংসার, বিচ্ছেদের পর ২০ কেজি দুধ দিয়ে গোসল

১৬ বছরের সংসার, বিচ্ছেদের পর ২০ কেজি দুধ দিয়ে গোসল

সংগৃহীত

গাইবান্ধার ফুলছড়িতে ১৬ বছর সংসারের পর স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের ঘটনায় ২০ কেজি দুধ দিয়ে গোসল করেছেন স্বামী আব্দুল হান্নান মিয়া (৪০)। সংসার জীবন থেকে মুক্তি পাওয়ার আনন্দে দুধ দিয়ে গোসল করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তার নিজ বাড়িতে দুধ দিয়ে গোসলের এ ঘটনা ঘটে। দুধ দিয়ে গোসলের ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আব্দুল হান্নান মিয়া ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। এর আগে প্রায় ৫ বছর প্রবাসে ছিলেন তিনি।

জানা যায়, ১৬ বছর আগে নিজ এলাকার মেয়ে আয়শা বেগমকে পারিবারিকভাবে বিয়ে করেন আব্দুল হান্নান। তাদের ১৫ ও ১২ বছরের দুই ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিলে। এ কলহের জেরে সম্প্রতি তার স্ত্রী বাবার বাড়িতে চলে যান। এরপর আদালতে গিয়ে তার স্ত্রী এফিডেভিটের মাধ্যমে হান্নান মিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘটান।

আব্দুল হান্নান বলেন, আইনগতভাবে এ বিচ্ছেদ হয়েছে। দীর্ঘ সংসার জীবনের ঝামেলা থেকে মুক্তি পেয়েছি। এ কারণে ২০ কেজি দুধ দিয়ে গোসল করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: