সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেলকুচি তৃণমূলের ভোটে বিজয়ী যুবলীগের রেজা

বেলকুচি তৃণমূলের ভোটে বিজয়ী যুবলীগের রেজা

সিরাজগঞ্জের বেলকুচিতে আগামী উপজেলা নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা তৃণমূলের ভোটে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। 
 
সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীতা নির্ধারণে তৃণমূলের ভোট অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচনে একাধিক প্রার্থী থাকলেও যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজাকে বিপুল ভোটে বিজয়ী করে তৃণমূল ভোটাররা। বেলকুচি উপজেলা নির্বাচনে তৃণমূলের ভোটে সাজ্জাদুল হক রেজা বিজয়ী।
 
উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোট ৬ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দেন। তার মধ্যে গাজী সাইদুর রহমান মনোনয়ন পত্র প্রত্যাহার করলে চেয়ারম্যান পদে প্রার্থীতা এসে দাড়ায় ৫ জন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ১১জন মনোনয়ন জমা দেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়ন পত্র জমা দেন।
 
বিকাল ৩টার সময় আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা শেষে শুরু হয় তৃণমূলে ভোট গ্রহণ। বেলকুচিতে তৃণমূল পর্যায়ে মোট ভোটার ছিল ২৩৬টি। তার মধ্যে ২১৭ ভোট কাস্ট হয়। উপজেলা চেয়ারম্যান পদে যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা ৯৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদন্ধী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম ভোট পেয়েছেন ৭৪ টি। ভাইস চেয়ারম্যান পদে যুবলীগের যুগ্ম আহব্বায়ক ফারুক সরকার ৭৬ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী যুবলীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক ইউসুফ আলী শেখ ভোট পেয়েছেন ৫২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭১ ভোট পেয়ে জয়লাভ করেন নার্গিস খাতুন তার নিকটতম প্রতিদ্বন্ধী রত্না হান্নান পান ৫২ ভোট।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর