বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের ১৫০ জন অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

সিরাজগঞ্জের ১৫০ জন অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

সিরাজগঞ্জের ১৫০ জন অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার (১০) মে সকালে অফিসার্স ক্লাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে করোনায় ও ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জন্য নিজস্ব তহবিল থেকে ঈদ উপহার প্রেরণ করেছেন। এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জে জেলা প্রশাসক  ড.ফারুক আহাম্মদ, ১৫০ জন প্রতিবন্ধী ব্যক্তিকে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে জনপ্রতি ৬০০শত  টাকা প্রদান করেন।  

অনুষ্ঠানে  প্রধান অতিথি জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বক্তব্যে  বলেন, - মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  করোনায় ক্ষতিগ্রস্থ দেশের দরিদ্র,  অসহায়, দুঃস্থ ও কর্মহীন  বিভিন্ন পেশার শ্রমিক কর্মচারীদের পাশে থেকে ত্রাণ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়ে সাহায্য করে যাচ্ছেন। এই ত্রাণ সামগ্রী কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রীর  ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রদান করা হচ্ছে। তা আগামীতে অব্যাহত থাকবে। বক্তব্যে তিনি আরো বলেন,  করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলা উপর গুরুত্ব দিয়ে আরো সচেতন হয়ে চলার জন্য প্রতিটি মানুষকে সচেষ্ট হওয়ার পরামর্শ দেন। এবং সরকারি বিধিবিধান মেনে চলার নির্দেশনা প্রদান করেন।    

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মোবারক হোসেন, সদর উপজেলা  নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ, জেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব হেলাল আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক সাংবাাদিক আব্দুল মজিদ সরকার সহ সিরাজগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনারবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

অনুষ্ঠানটি  সার্বিক ব্যবস্থাপনায় এনডিসি   মুরাদ হোসেন ও সঞ্চালনায় ছিলেন, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম রেজা।

আলোকিত সিরাজগঞ্জ