শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

তাড়াশ উপজেলা আ`লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের

তাড়াশ উপজেলা আ`লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের

অনেক জল্পনা কল্পনা শেষে অনুষ্ঠিত হচ্ছে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । এ সম্মেলনকে ঘিরে উজ্জীবিত তৃণমূলের কর্মী সমর্থকরা।

সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের।

রবিবার ১৪ (ফেব্রয়ারী) সকালে তাড়াশ কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর হকের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তবে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের বলেন, ঢাকায় গতকাল বিএনপি রাস্তা দখল করে প্রেসক্লাবের সামনে সমাবেশের নামে পুলিশের উপর হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেভ করে দেশকে অস্থাতিশীল করতে করতে চাচ্ছে। তারা পুলিশ ও জনগণকে পতিপক্ষ মনে করছে। জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ।

তিনি আরো বলেন বিএনপি আজ ইস্যু সংকটে ভুগছে।্ধসঢ়; সময় হলে দেশে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী জনগন যে রায় দিবে দেশরন্ত্র শেখ হাসিনা তা মেনে নেওয়ার সৎ সাহস রাখেন। গঠনতন্ত্র অনুযায়ী আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র মানুষের মাঝে তুলে ধরতে হবে। প্রতিটি মানুষের সাথে ভালো আচরণের মাধ্যমে আওয়ামী লীগকে এগিয়ে নিতে হবে। । খেয়াল রাখতে হবে, কেউ যেন দলের নাম ভাঙয়িয়ে কোনো অপকর্মেও সাথে জরিয়ে না পড়ে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকারের সঞ্চলনায় সম্মেলনে প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা ,উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. হোসেন মুনসুর,সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে,এম,হোসেন আলী হাসান,সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুব সূর্য,(ভারপ্রাপ্ত) সাধারণ আব্দুস সামাদ তালুকদার,

উল্লেখ্যৎ ২০১৩ সালে সর্বশেষ তাড়াশ উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। অর্থাৎ দীর্ঘ বছর পর অনুষ্ঠিত যাচ্ছে এ সম্মেলন।

আলোকিত সিরাজগঞ্জ