বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আট গোলের ম্যাচে পিএসজির হতাশা

আট গোলের ম্যাচে পিএসজির হতাশা

চোট থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় দলে নেই নেইমার। ছিলেন না তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেও। দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়া অঁমিয়ার মাঠে পেরে ওঠেনি প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। পুরো ম্যাচে দুই দল আট গোলের দেখা পেলেও শেষ পর্যন্ত ড্র-এর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে প্যারিসের ক্লাবটিকে।

গতকাল শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-৪ গোলে ড্র করেছে পিএসজি-অঁমিয়া। প্যারিসের হয়ে জোড়া গোল করেছেন কোয়াসি। একবার করে জালের দেখা পেয়েছেন ইকার্দি ও আন্দের এররেরা। অন্যদিকে প্রতিপক্ষের হয়ে জোড়া গোল করেছেন সেরহু গিহাসি। একটি করে করেছেন জেল কাকুটা ও দিয়াবাতি।

গতকাল প্রথমার্ধেই তিন গোল খেয়ে বসে পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটে দলকে এগিয়ে নেন গিহাসি। ২৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাকুটা। ৪০ মিনিটের মাথায় স্কোরলাইন ৩-০ করে নেন দিয়াবাতি।

টানা তিন গোল খেয়ে হারের শঙ্কায় পড়া পিএসজি অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়ায়। ৪৫ মিনিটে প্রথম গোল করেন আন্দের এররেরা। ৬০ মিনিটে দ্বিতীয় গোল করেন কোয়াসি। পাঁচ মিনিট বাদেন নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন তিনি। তাতে দল ফেরে সমতায়।

সমতায় ফেরার পর ৭৪তম মিনিটে এগিয়ে যায় পিএসজি।  হুয়ান বের্নার্তের বাড়ানো বল ধরে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। জয়ের আশাও জেগে ওঠে। কিন্তু শেষ মুহূর্তে গিয়াসির গোলে স্কোরলাইন ৪-৪ হলে হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় প্যারিসের ক্লাবটিকে। তবে চলতি লিগে ২৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে  এখনো সবার ওপরে আছে পিএসজি।

আলোকিত সিরাজগঞ্জ