রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

নিদারুণ ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা

নিদারুণ ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা

বৃষ্টির কারণে বিলম্বের পর ম্যাচ শুরু হতে না হতেই বৃষ্টির মতো উইকটে হারাতে শুরু করেছে শ্রীলঙ্কা। ১২ রান তুলতেই তারা হারিয়ে বসেছে ৫ ব্যাটসম্যানকে। কুশাল পেরেরা, পাথুম নিসাঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা ও দাসুন শানাকা সাজঘরে ফিরেছেন। একটি উইকেট নিয়েছেন বুমরাহ। বাকি পাঁচটি নিয়েছেন মোহাম্মদ সিরাজ।

বৃষ্টি শেষে খেলা শুরু:
এশিয়া কাপের ফাইনালে বৃষ্টি হানা দিলেও খানিকবাদেই তা থেমে গেছে। কাভার সরিয়ে প্রস্তুত করা হয়েছে মাঠ। শীঘ্রই খেলা শুরু হবে। কলম্বো থেক রাইজিংবিডির প্রতিবেদক জানিয়েছেন, বাংলাদেশ সময় ৪টা ১০ মিনিটে মাঠ গড়াবে বল।

এর আগে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। এই ম্যাচে দুই দলেই এসেছে কয়েকটি পরিবর্তন। 

বিশ্রাম কাটিয়ে ভারতীয় দলে ফিরেছেন বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া। শ্রীলঙ্কার একাদশে এসেছে একটি পরিবর্তন। ইনজুরির কারণে মহেশ থিকশানা বাদ পড়ায় তার জায়গায় দলে এসেছেন দুশান হেমন্ত।

ভারত একাদশ: শুভমান গিল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, লোকেশ রাহুল, ঈশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

শ্রীলঙ্কা একাদশ: পাথুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ভেল্লালাগে, দুশান হেমন্থ, প্রমোদ মাধুশান ও মাথিশা পাথিরানা।

আলোকিত সিরাজগঞ্জ