বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

মাশরাফির আগুনে ঝড়লো মোহামেডান

মাশরাফির আগুনে ঝড়লো মোহামেডান

জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার পরে অনেকেই বলেছিল মাশরাফির ঝলক হারিয়ে গেছে। হয়তো এই দিনটার জন্য অপেক্ষা করেছিল ‘নড়াইল এক্সপ্রেস’। বল হাতে ছিলেন বিধ্বংসীরূপে। খেলায় তার হাতে আগুন ঝড়ল। একাই নিলেন ৫টি উইকেট। ৮.৪ ওভার বল করে ৩ মেডেন এবং  রান দিয়েছেন মাত্র ১৭। তাতেই  মোহামেডানকে ৮০ রানে প্যাকেট করলো তার দল লিজেন্ডস অব রুপগঞ্জ।   

সোমবার (২৭ মার্চ) বিকেএসপিতে নিজেদের পঞ্চম ম্যাচে লিজেন্ডস কাছে ৫০ ওভারের ম্যাচে ২২.৪ ওভার শেষে ৮০ রানের অলআউট মোহামেডান। কেবল সৌম্য সরকার ছাড়া কেউ সেদিন ব্যাট হাতে রান করতে পারেনি। তিনি করেছেন একাই  সর্বোচ্চ ৪১ রান। দুই অংকের ঘর স্পর্শ করেছেন আরেকজন ব্যাটার ইমরুল কায়েস। তিনি করেছেন কেবল ১১ রান।

এরপর ভারতীয় রিক্রুট অনুষ্টুপ মজুমদার (৭) এর উইকেট জমা পড়ে প্রথম ৬ ওভারে। পরের তিন উইকেট চোখের পলকে নিয়ে নেন লিজেন্ডস অব রূপগঞ্জ অধিনায়ক। শুভাগত হোম (৩), এনামুল জুনিয়র (০) ও খালেদ (৪) ফিরে যান তার পেস ভেলকিতে। শুধু ৫ উইকেট নেয়াই নয়, দুটি দৃষ্টি নন্দন ক্যাচও ধরেন মাশরাফি। মাহমুদউল্লাহ রিয়াদ এবং কামরুল ইসলাম রাব্বির ক্যাচ তালুবন্দী করেন তিনি।

মাশরাফি ৫ উইকেট ছাড়াও লিজেন্ডস অব রূপগঞ্জের চিরাগ জানি ও নাইম ইসলাম জুনিয়র ২টি করে উইকেটের পতন ঘটিয়ে মোহামেডানকে এবারের লিগে এখন পর্যন্ত সবচেয়ে কম রানে অলআউটের লজ্জায় ডোবা

তবে এবারে লিগে মোহামেডানের শনির দশা কাটছে না।  আগের ৪ ম্যাচের তিনটিতে হার মানতে হয়েছে (অপরটি বৃষ্টিতে পরিত্যক্ত)। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: