মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনফিনিক্সের এই ফোন তার ছাড়াই চার্জ হবে

ইনফিনিক্সের এই ফোন তার ছাড়াই চার্জ হবে

সংগৃহীত

ওয়্যারলেস বা তারবিহীন চার্জিং প্রযুক্তির স্মার্টফোন আনল ইনফিনিক্স। নোট সিরিজের এই হ্যান্ডসেটের মডেল ইনফিনিক্স নোট ৪০ প্রো। এটি একটি ৫জি প্রযুক্তির স্মার্টফোন। এই সিরিজে ইনফিনিক্স প্রো প্লাস মডেলও বিক্রি করছে। 

নোট ৪০ প্রো ৫জি মডেলে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। অন্যদিকে প্রো প্লাস মডেলে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। 

নোট সিরিজ তিনটি রঙের বিকল্পে কিনতে পারবেন। নোট ৪০ প্রো প্লাস মডেলে ১০০ ওয়াটের ফাস্ট চার্জিংসহ ৪৬০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। নোট ৪০ প্রো মডেলে দেওয়া হয়েছে ৪৫ ওয়াটের চার্জিং সাপোর্টসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

নোট ৪০ প্রো ৫জি সিরিজ একটি ২০ ওয়াট ম্যাগনেটিক ম্যাগ কেস, ম্যাগ প্যাড এবং ম্যাগ পাওয়ারের (ওয়্যারলেস চার্জিং পাওয়ার ব্যাংক) মাধ্যমে একটি চৌম্বকীয় চার্জিং সমাধানসহ ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

এই সিরিজে রয়েছে একটি ভিন্ন পাওয়ার ম্যানেজমেন্ট চিপ ইনফিনিক্স চিতা এক্স১। যা প্রথম অ্যানড্রয়েড ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং সলিউশন।

উভয় ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলিড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১০ হার্জ, ১৩০০ পিক ব্রাইটনেস, ২১৬০ হার্জ পিডব্লিউ ডিমিং এবং কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন।

ক্যামেরা সেটআপের দিকে তাকালে, ইনফিনিক্স নোট ৪০ প্রো সিরিজে ওআইএস সমর্থনসহ একটি ১০৮ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা রয়েছে।

দুইটি মডেলের ফোনেই সেলফির জন্য একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ভারতে ফোন দুইটির দাম ২০ হাজার থেকে ২৫ হাজার রুপির মধ্যে।

সূত্র: ঢাকা মেইল