শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি: শাকিরা

প্রেমের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি: শাকিরা

সংগৃহীত

শাকিরা দাবি করেন যে তার প্রাক্তন সঙ্গী জেরার্ড পিকের কারণে তার ক্যারিয়ার অনেক বছরের জন্য পিছিয়ে গেছে। কলম্বিয়ান গায়িকা শনিবার প্রকাশিত সানডে টাইমসের একটি নতুন সাক্ষাৎকারে বলেছেন, ‘দীর্ঘ সময় আমি জেরার্ডের পাশে থাকার জন্য আমার ক্যারিয়ার আটকে রেখেছিলাম, যাতে সে ফুটবল খেলতে পারে।’

শাকিরা আরো বলেন, ‘প্রেমের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি।’ বার্সেলোনার সাবেক ডিফেন্ডার পিকের সঙ্গে শাকিরার সাক্ষাৎ ২০১০ সালের বিশ্বকাপের সংগীত প্রচারের সময়।

সেই বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গানটি দিয়ে বিশ্বব্যাপী আলোড়ন ফেলে দেন শাকিরা। তখনই পিকের সঙ্গে মন দেয়া নেয়া শুরু হয় এই কলম্বিয়ান পপ তারকার। পরের বছর সামাজিক মাধ্যমে নিজেদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেন এই জুটি।

১১ বছর একসঙ্গে থাকার পর ২০২২ সালের জুনে বিচ্ছেদ ঘোষণা করেন স্পেন ও বার্সেলোনার ফুটবলার জেরার্ড পিকে এবং পপ তারকা শাকিরা।

পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন, এমনটাই অভিযোগ উঠেছিল। এই ফুটবল খেলোয়াড় তখন থেকে ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল। এরপর থেকেই ভাঙন শুরু পিকে-শাকিরা জুটির।

শেষ পর্যন্ত যা গড়ায় বিচ্ছেদ পর্যন্ত। যদিও তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে অনেক গুজব রয়েছে। তবে মুলত পিকের প্রতারনার কারণেই সংসার ভেঙেছেন শাকিরা, যা তিনি একাধিকবার দাবিও করেছেন।

তবে বিচ্ছেদের ক্ষত এখনো দগদগে শাকিরার মনে। তাই সুযোগ পেলেই পিকের সম্পর্কে নিজের ক্ষোভ উগলে দিতে ভুলেননা শাকিরা।

সূত্র: ডেইলি বাংলাদেশ