মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

সিরাজগঞ্জে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সিরাজগঞ্জে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সংগৃহীত

খেলাধুলা ও সাংস্কৃতিক অংশগ্রহণে একজন শিক্ষার্থীর শারীরিক, মানসিক ও প্রতিভা বিকাশ ঘটে এরই ধারাহিতায় সিরাজগঞ্জের কামারখন্দ ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে দুই দিন ব্যাপি ২৩তম বার্ষিক সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ও রবিবার (১০ ও ১১ ফেব্রুয়ারী) সকাল ১০.০০ ঘটিকায় জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুই দিন ব্যাপি ২৩তম বার্ষিক সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এতে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম শহিদুল্লাহ সবুজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা, সহকারি কমিশনার (ভুমি) সুমা খাতুন, কামারখন্দ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সম্পা রহমান, জেলা পরিষদের সদস্য মোঃ আমিনুল ইসলাম খাঁন, ৩নং জামতৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছাকমান আলী, কামারখন্দ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেজাউল ইসলাম।

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান বলেন অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সার্বিক ব্যবস্থাপনায় প্রতি বছর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও প্রতিভার বিকাশ ঘটে। এ অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণে অনুপ্রেরণা যোগায়।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সহকারি শিক্ষক, শিক্ষানুরাগী, সমাজের সচেতন ব্যক্তি, অভিভাবক ও শিক্ষার্থীসহ প্রমূখ।

সবশেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী প্রতিযোগিনীদের মধ্যে অতিথিবৃন্দ পুরস্কার তুলেদেন।

শিরোনাম:

জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করব: আজিজ এমপি
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত
‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী
৪০০ পুলিশ সদস্যকে বিপিএম-পিপিএম পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী
স্মার্ট পুলিশ গড়তে প্রয়োজনীয় সবকিছু করছে সরকার: প্রধানমন্ত্রী
পুলিশ সপ্তাহ শুরু আজ
পুলিশ জনবান্ধব ও আধুনিক বাহিনীতে পরিণত হয়েছে: প্রধানমন্ত্রী
ভারতের কিংবদন্তি গজল শিল্পী পঙ্কজ উদাসের মৃত্যুতে প্রধানমন্ত্রীর
এলএনজি টার্মিনাল ব্যবহারে নতুন করে চুক্তি হচ্ছে
সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নেবে ৫৬ জন
আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ
পুলিশ সপ্তাহে পদক পাচ্ছেন ৪০০ সদস্য