মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সফলভাবে অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সফলভাবে অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে এ সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য বেগম আখতার জাহান, প্রফেসর মেরিনা জাহান কবিতা এম পি এবং সিরাজগঞ্জের বিভিন্ন আসনের সাংসদরা ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দল করলে দলের নিয়ম মেনে চলতে হবে অনিয়ম করে দলের মনোনয়ন দেওয়ার দিন শেষ। তিনি আরো বলেন, গত নির্বাচনের চেয়ে আগামী নির্বাচনে আরো কঠিন পরীক্ষা দিতে হবে।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে জেলার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সভাপতি হয়েছেন অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুস সামাদ তালুকদার। উল্লেখ্য, তারা দুজন দীর্ঘদিন ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ