বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় পদক প্রাপ্তির শীর্ষে ইউপি চেয়ারম্যান ইঞ্জি: শওকত

উল্লাপাড়ায় পদক প্রাপ্তির শীর্ষে ইউপি চেয়ারম্যান ইঞ্জি: শওকত

সিরাজগঞ্জর উল্লাপাড়ায় পদক প্রাপ্তির শীর্ষে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান । সে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফলতার সহিদ গত ৫ বছরে তার ইউনিয়নে দুর্নীতি মুক্ত সমাজগঠনে নেতৃত্বদান, বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজ, ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সরকারের প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠন থেকে ২৬ টি সম্মাননা স্মারক পদক দেওয়া হয়েছে ।

এ ছাড়াও ভারতের একটি সংগঠন থেকে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় “মহাত্মা গান্ধী স্বর্ণপদক” পেয়েছেন তিনি । তিনি উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন সময় মহান বিজয় দিবস, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় সমবায় দিবস স্মারক পদক পেয়েছেন । বাংলাদেশ গনস্বাস্থ্য সেবা সুরক্ষা এ্যাওয়ার্ড পেয়েছেন । ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখায় একাধিক পদক তাকে দেওয়া হয়েছে ।

উল্লাপাড়া উপজেলার সলপ ইউপি চয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত ও দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকার উন্নয়ন এবং ক্রীড়া, শিক্ষা সহ নানা ধরনের সমাজসেবা মূলক কাজ করে আসছেন । এসব পদক পাওয়ায় তার কাজের উৎসাহ আরো বহুগুনে বাড়িয়ে দিয়েছে ।

আলোকিত সিরাজগঞ্জ