শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কোভিড-১৯ বৃদ্ধি পাওয়ায় বেলকুচিতে মাস্ক বিতরণ

কোভিড-১৯ বৃদ্ধি পাওয়ায় বেলকুচিতে মাস্ক বিতরণ

"মাস্ক পরার অভ্যেস করি, করোনামুক্ত বাংলাদেশ গড়ি" এই শ্লোগানকে সামনে রেখ করোনার বিরুদ্ধে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগ,তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ মার্চ) বিকালে মুকুন্দগাতী ওয়াবদা এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন করেণ উপজেলা প্রশাসনেরর পক্ষে সহকারী কমিশনার ভুমি এস এম রবিন শীষ ও থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা। এসময় তাদের সাথে অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বেলকুচি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এস এম রবিন শীষ এই প্রতিবেদককে বলেন, গ্রীষ্মের শুরু থেকে আবার বৃদ্ধি পাচ্ছে প্রাণঘাতী কোভিদ-১৯ ভাইরাসে সংক্রমণের হার। কিছুদিন ধরেই দেশে এই ভাইরাস দ্বারা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা দিন দিন উর্ধ্বমুখী।

দেশ ও মানুষের এই সংকট মোকাবেলায় সবার প্রথমে প্রয়োজন সচেতনতা। সচেনতাবৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করা হচ্ছে। এরপর কোনন ব্যাক্তি না মানলে ভ্রাম্যমাণ আদালত বসানো হবে। থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, মাস্ক বিতরণ করে জনসাধারণকে উৎসাহিত করা হচ্ছে যাতে তারা মাস্ক পরে চলাফেরা করে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: