• বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৭ ১৪২৯

  • || ১৮ রজব ১৪৪৪

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১২ মে ২০১৯  

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির গঠিত হয়েছে। শনিবার বিকেলে ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে  আনুষ্ঠানিকভভাবে কমিটি ঘোষণা করেন দলের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট গীতিকার ও সুরকার আলহাজ্ব শেখ শাহ আলম। কমিটিতে সৎ যোগ্য এবং বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতি শ্রদ্ধাশীলদের কমিটিতে স্থান দেয়া হয়েছে বলে জানান সভাপতি শেখ শাহ আলম। ঘোষিত কমিটির সিনিয়র সহ সভাপতি উম্মে জান্নাতুল শাপলা, সহ সভাপতি যথাক্রমে আজাদ খান, হাজী নাসির উদ্দিন,এ্যাড.  ও মাহমুদুল হাসান।

সাধারন সম্পাদক হলেন হাজী আইয়ুব আলী. যুগ্ন সম্পাদক শ্যামল কান্তি নাগ, রোকন উদ্দিন পাঠান, মেহেদি হাসান, মাহবুব আহমেদ পাঠান। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জুলফিকার আলী রউফ, সহ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন, আফজালুর রহমান ও রাকিব হোসেন।

দলের অর্থ  সম্পাদ হলেন, আরেফিন হক আলভী ও সহ অর্থ রাজিয়া বেগম। দপ্তর সম্পাদক সাগরিকা  মন্ডল সহ  দপ্তর সম্পাদক রাজু আহমেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিজয় সরকার, সহ সাংস্কৃতিক সম্পাদক পুলক ঘোষ। প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, সহ  প্রচার সম্পাদক খন্দকার শামীর আহমেদ.  আইন বিষয়ক সম্পাদক এ্যাড, মারুফ  মোর্শেদ  রানা।

পাঠাগার বিষয়ক সম্পাদক মেহেদি হাসান ফিরোজ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদ রানা, বিজ্ঞান ও গবেষণা সম্পাদক মনিরুল ইসলাম, সহ বিজ্ঞান ও গবেষণা সম্পাদক সাইদুর রহমান শামীম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সৈয়দ আবুল হোসেন খোকন , আন্তর্জাতিক সম্পাদক  রেজা মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক মুনিয়া সুলতানা, সহ মহিলা বিষয়ক সম্পাদক মোসাদ্দেকা জামান রথিকা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সহ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রহিমা আকতার রিমা,  পরিবেশ বিয়ষক সম্পাদক ফারুক রাজা , সহ পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ ইউসুফ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফারজানা হক, মুক্তিযোদ্ধা বিষয়ক আফসার উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন জীবন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল সরকার, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম আব্দুল মোমিন,  দলের নির্বাহী সদস্য হলেন তৈয়ব হোসেন চৌধুরী, রিয়াজুল রহমান, সাথী আকতার, আফসানা খান নিশি, ফেরদৌস জামান রাজু.  আব্দুর রশিদ মিয়া, শারমীন চৌধুরী যুথী, ও মেহেদি হাসান জিকু। পরে কমিটির সদস্যগণ শপথ গ্রহণ করেন। 

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ