বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

রায়গঞ্জে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভায় আজিজ এমপি

রায়গঞ্জে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভায় আজিজ এমপি

সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌর সভার  আওতায়  সমাজসেবা অধিদপ্তরের ভাতাভোগীদের “লাইভ ভেরিফিকেশন ও মূলায়ন সভা” অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে উপজেলা অডিটোরিয়াম হল রুমে পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠানের আয়োজনে “লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন” সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় এমপি অধ্যাপক ডা. আব্দুল আজিজ।
 
এসময় তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। দেশে সার্বিক  উন্নয়ন করার পাশাপাশি বিভিন্ন ধরনের সুযােগ-সুবিধা ও ভাতাচালু করেছেন। এতে দেশের মানুষ উপকৃত হচ্ছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতার রক্ষার্থে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে  আবারও চতুর্থবারে  প্রধানমন্ত্রী করতে হবে এজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কণা মন্ডলের সভাপতিত্ব উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান খাঁন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.ইমরুল হোসেন তালুকদার,রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদী আল মাজি জিন্নাহ,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়,সহ-সভাপতি সাইদুল ইসলাম চাঁন,রায়গঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কেএম রফিকুল ইসলাম,উপজেলা সমাজ সেবা অফিসার ইলিয়াস হোসেন প্রমুখ।
 
লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠানে রায়গঞ্জ উপজেলা  সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ পৌর এলাকার সকল ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা তদন্ত ও যাচাই করে পুনরায় কার্ড ফেরত দিয়ে দেন। মুলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সে জন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।এ সময়  রায়গঞ্জ পৌর সভার কাউন্সিলর, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বিভিন্ন  ওয়ার্ডের  নেতাকর্মীরা ও  ভাতাভোগীরা  উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: