শনিবার, ২২ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

কাজিপুরে মাদ্রাসা ও কবরস্থানের উদ্বোধন করেন জয় এমপি

কাজিপুরে মাদ্রাসা ও কবরস্থানের উদ্বোধন করেন জয় এমপি

সিরাজগঞ্জের কাজিপুরে পাঁচগাছি দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও জান্নাতুল বাকি কবরস্থানের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধায় উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি মধ্য চরপাড়ায় অবস্থিত দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও জান্নাতুল বাকি কবরস্থানের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

মাদ্রাসার সভাপতি সহকারী অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদ্রাসার উপদেষ্টা মন্ডলীর সদস্য ফরিদুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্জ্বল কুমার ভৌমিক, ক্রীড়া সম্পাদক সেলিম রেজা, কাজিপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাওন আহম্মেদ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: