বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভায় মিল্লাত এমপি

ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভায় মিল্লাত এমপি

সিরাজগঞ্জ সদর উপজেলার ৫ নং খোকশাবাড়ি ইউনিয়নের  ১, ২ ও ৩ নং ওয়ার্ডের আওতায়  সমাজসেবা ভাতাভোগীদের “লাইভ ভেরিফিকেশন ও মূলায়ন সভা” অনুষ্ঠিত হয়।

 রবিবার সকাল ১০ টায় ইউনিয়নের দিয়ার পাঁচিল ঈদগাহ মাঠ প্রাঙ্গণে উক্ত “লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন” সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ)   আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না – এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দেশে সার্বিক  উন্নয়ন করার পাশাপাশি বিভিন্ন ধরনের সুযােগ-সুবিধা বিভিন্ন ধরনের  ভাতাচালু করেছেন। এতে দেশের মানুষ উপকৃত হচ্ছেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতার রক্ষার্থে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে  আবারও চতুর্থবারে  প্রধানমন্ত্রী করতে হবে এজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ৫ নং খোকশাবাড়ি  ইউনিয়নের  পরিষদের চেয়ারম্যান মোঃ  রাশিদুল হাসান রশিদ মোল্লা  এবং  সঞ্চালনা করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সোহেল রানা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক,  সিরাজগঞ্জ  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য মোঃ একরামুল হক একরাম,  খোকশাবাড়ি  ইউনিয়ন আওয়ামী লীগের  সাবেক সভাপতি  মোঃ হেলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মকুল  বর্তমান সভাপতি গাজী আব্দুল খালেক প্রমুখ।

 এ লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠানে সদর উপজেলা  সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ ১,২ ও ৩ ওয়ার্ডের সকল ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা তদন্ত ও যাচাই করে পুনরায় কার্ড ফেরত দিয়ে দেন। মুলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সে জন্যই এই লাইভ আয়োজন করা হয়। এ সময়ে  খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যগন ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বিভিন্ন  ওয়ার্ডের  নেতাকর্মীরা, এলাকার গন্যমান্যব্যক্তিবর্গসহ তিনটি ওয়ার্ডের   ভাতাভোগীরা  উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: