রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

সিরাজগঞ্জে যে কারণে বাসর ঘরেই বরের আত্মহত্যা

সিরাজগঞ্জে যে কারণে বাসর ঘরেই বরের আত্মহত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা ও এনায়েতপুর থানার খুকনি ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে বাসর ঘরেই আত্মহত্যা করেছেন বর। বউ পছন্দ না হওয়ায় বুধবার ভোররাতে বর লক্ষণ বিশ্বাস (২৫) বাসর ঘরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে এনায়েতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত লক্ষণ ওই গ্রামের হারান বিশ্বাসের ছেলে।

নিহত লক্ষণের বড় ভাই শরৎ বিশ্বাস বলেন, মঙ্গলবার বিকালে পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার গণেশচন্দ্রের মেয়ে চৈতীর (২০) সঙ্গে পারিবারিকভাবে লক্ষণের বিয়ে হয়। রাতেই নতুন বউকে বাড়িতে আনা হয় কিন্তু এই বিয়েতে লক্ষণের মত ছিল না। পরিবারের সিদ্ধান্তে বিয়ে করানো হয়। ফলে এদিন ভোররাতে নতুন বউ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে এ সুযোগে বাসর ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন লক্ষণ।

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বরের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: