শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বেলকুচি আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বেলকুচি আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৮ মে))সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের  সভা কক্ষে  এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  আফিয়া সুলতানা কেয়া সভাপতিত্বে বক্তব্যে রাখেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, বেলকুচি থানা অফিসার ইনচার্জ আসলাম হোসেন, বেলকুচি পৌরসভার সাবেক মেয়র উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস প্রমুখ।

আইনশৃঙ্খলা মিটিং এর উপস্থিত বিভিন্ন  বক্তারা তাদের বক্তব্যে বলেন, বেলকুচি আইনশৃঙ্খলা পরিস্থিতির খুবই খারাপ। ওসি আসলাম আশার পর থেকে তার পুলিশ বাহিনীর উপস্থিতিতে একের পর এক আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে নানা ঘটনার জন্ম দিয়ে যাচ্ছেন।

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে আ’লীগের দলীয় কার্যালয়ে ঘটনা থেকে শুরু করে ২১ মার্চ রাজাপুর উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে ঘটনা সহ ১৩মে বেলকুচি দলীয় কার্যালয়ে মারামারি এবং ওসির সামনে দুই জন সাংবাদিকে লাঞ্চিত করা হলে ওসি আসলাম নীরব ভুমিকা পালন করতে দেখা যায়।

এসব  ঘটনায় কারণে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে মর্মে বক্তারা বলেন এবং তারা আরও বলেন ওসি আসলাম নিজেই দলের এক গ্রুপের সমর্থীত হয়ে তার সহযোীতায় অপর গ্রুপের উপর হামলা ও দ্রুত বিচারে মামলা করে হয়রানি করছেন বলে বক্তব্যে অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুব আলী শেখ  মহিলা ভাইস চেয়ারম্যান রত্না বেগম, বেলকুচি প্রেস ক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, বেলকুচি উপজেলা সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোস আলী প্রামানিক, সাবেক উপজেলা আ’লীগে সহসভাপতি গাজী লুৎফর রহমান মাখন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যরা ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই