রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

চৌহালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

চৌহালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

সিরাজগঞ্জের চৌহালীতে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
শুক্রবার (১৭ মার্চ) উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের পৃথক আয়োজনের দিবসটি পালিত হয়। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য র্র্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা কাঁঠালবাগানে কেক কর্তন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়৷ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তাজ উদ্দিন সঞ্চালন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন সরকার। একই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা( ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা হলরুমে প্রশাসনের আয়োজনে কেক কর্তন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হযরত আলী মাস্টার, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, চৌহালী থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবীব, আবু নজির মিয়া, যুগ্ন সম্পাদক মো. আব্দুল হাই ভুট্টু। সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু সাইদ বিদ্যুৎ, বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আবুল কালাম মোল্লা সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই