বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাসিম স্মৃতি ভলিবলে প্রথম সেমি ফাইনাল বিজয়ী কাজিপুর পৌরসভা দল

নাসিম স্মৃতি ভলিবলে প্রথম সেমি ফাইনাল বিজয়ী কাজিপুর পৌরসভা দল

সিরাজগঞ্জের কাজিপুরে মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল  টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে জয় পেয়েছে কাজিপুর পৌরসভা। গতকাল শনিবার (৪ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ খেলার মাঠে তারা শক্তিশালী চালিতাডাঙ্গা ইউনিয়ন দলকে ৪০-৩০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে। উভয় দলেই বাংলাদেশ জাতীয় ভলিবল টিমের একাধিক খেলোয়াড় খেলেছেন। 

 এর আগে কাজিপুর উপজেলা পরিষদ খেলার মাঠে টুর্নামেন্টের শুরুতে উভয় দলের সাথে কুশল বিনিময় করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (রাজশাহী) আবু তালেব, কাজিপুর পৌরসভার মেয়র ও টিম লিডার আব্দুল হান্নান তালুকদার, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও টিম লিডার আতিকুর রহমান মুকুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুসহ আ.লীগও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খেলা শেষে এক প্রতিক্রিয়ায় চালিতাডাঙ্গা ইউনিয়ন দলের টিম লিডার চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল জানান, আসলে কোন দলের নয় আমি মনে করি খেলার জয় হয়েছে। কারণ উভয় দলে দেশের শ্রেষ্ঠ খেলোয়াড়গণ অংশ নিয়েছেন। দারুণ উপভোগ্য ম্যাচ আমরা উপহার দিয়েছি। এতে করে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের নামের এই টুর্নামেন্ট এর দর্শকগণ বিমল আনন্দ পেয়েছেন।

জয়ী দলের টিম লিডার মেয়র আব্দুল হান্নান তালুকদার জানান, উভয় দলই ভালো খেলেছি আমরা। এরমধ্যে সুযোগ আমরা বেশি কাজে লাগিয়েছি। তাই জয় পেয়েছি। শান্তিপূর্ণ পরিবেশে খেলাটি আয়োজনের জন্যে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদকে আন্তরিক ধন্যবাদ জানাই।

কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী জানান, এই খেলাটি আমাদের প্রয়াত নেতার নামে। নেতা স্মৃতি আমাদের মনে চিরজাগরুক রয়েছে। নতুন প্রজন্মকে ক্রীড়াসুলভ মানসিকতা সৃষ্টি করে সমাজ থেকে নানা অনৈতিকতা দূর করতেই আমাদের এই আয়োজন।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার জানান, সমাজ থেকে মাদক সন্ত্রাস, ইভটিজিংসহ নানা অপরাধ দূর করে যুবসমাজকে ক্রীড়ার প্রতি আগ্রহশীল করতেই আমাদের এই আয়োজন। খেলাটি পরিচালনা করেন জাতীয়ভাবে লেখা পরিচালনাকারী রেফারি হুমায়ন মোরশেদ মিঠু। উল্লেখ্য গত ২০ ফেব্রুয়ারি এই খেলার উদ্বোধন করেন সংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর