বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে শ্রীফলতলা গ্রামে আ.লীগের প্রতিবাদ জনসভা

শাহজাদপুরে শ্রীফলতলা গ্রামে আ.লীগের প্রতিবাদ জনসভা

স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশ থাকবে ততদিন পথ হারাবেনা বাংলাদেশ । তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বলেছিলেন, আমি সব হারাতে পারি এবং জীবন দিতে পারি কিন্তু বাংলার মানুষের ভালবাসা হারাতে পারবোনা।

গতকাল বিকেলে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামে বিএনপি জামাতের আগুন সন্ত্রাসের প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে এক প্রতিবাদ জনসভায় এমপি আরও বলেন, বিএনপি হচ্ছে খুনী জিয়াউর রহমানের পকেট থেকে বের হওয়া একটি দল, তারা আজ সারাদেশে আগুন সন্ত্রাস চালাচ্ছে,আমরা জনগণকে সাথে নিয়ে আমরা প্রতিবাদ করব । প্রতিবাদসভায় তিনি আরও বলেন , বার বার ঘাতকের হাত থেকে বেঁচে আসা প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নশীল দেশ হিসেবে কাজ করছে । আর বিএনপি সারা দেশে সন্ত্রাস করছে এবং তারেক জিয়া অস্ত্র মামলার আসামী সে ক্যাসেনির সাথে জড়িত । তাই বাংলাদেশকে বাঁচাতে  হলে আগামীতে নৌকাকে জয়যুক্ত করতে হবে ।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাজেদ আলীর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি চয়ন ইসলাম, সাধারন সম্পাদক শেখ আব্দুল হামিদ লাবলু, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,সুমগ্ন করিম,আওয়ামীলীগ নেতা মুস্তাক আহ্‌মেদ,আব্দুল ওয়াদুদ,মনিরুল গণি চোধুরী শুভ, রাজীব শেখ, মারুফ হোসেন সুনাম,জাহাঙ্গীর হোসেন,আব্দুল বাছেদ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ