শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কামারখন্দে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা

কামারখন্দে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসী হামলায় নিহতের স্মরণে সিরাজগঞ্জ জেলা কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়েছে।

২১শে আগস্ট রবিবার সকাল ১০টায় ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আনোয়ার হোসেন সেখের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব সেলিম রেজা ।

বক্তরা বলেন ২১আগস্ট গ্রেনেড হামলা করে ঘাতকরা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তাঁর হাতকে আরো শক্তিশালী করার জন্য সব কিছু ভুলে এক সাথে কাদেঁ কাধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান নেতারা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৩নং জামতৈল ইউনিয়নের চেয়ারম্যান জনাব মকবুল হোসেন, সহ-সভাপতি জনাব আনোয়ার হোসেন খান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব সেলিম রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক জনাব সম্পা রহমান, জনাব আজিজুর রহমান বাবু যুবনেতা, ছাত্রলীগের সভাপতি জনাব পারভেজ রেজা পাভেল প্রমুখ। পরে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর