শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

তাড়াশে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

তাড়াশে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

দীর্ঘদিন অপেক্ষার পর অবশেষে ঘোষণা হয়েছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি। গতকাল রোববার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ। মোঃ ইকবাল হাসান রুবেল কে সভাপতি এবং সুলতান মাহমুদ কে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) করে ১১৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন তারা।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ২৬জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ৯ জন, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ১০ জন। এছাড়া বিষয়ভিত্তিক সকল সম্পাদক, সহ সম্পাদক, উপ-সম্পাদক সহ কার্যকরী সদস্যের নামও ঘোষণা করা হয়েছে।

এর আগে ২০১৯ সালে অনুষ্ঠিত হয় তাড়াশ উপজেলা ছাত্রলীগের সম্মেলন। সম্মেলনের বেশ কিছু দিন পর ওই বছরেই সভাপতি সাধারণ সম্পাদক সহ মোট ১৪ সদস্য বিশিষ্ট অনুমোদন দেন জেলা ছাত্রলীগ। তবে বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের কারণ পূর্ণাঙ্গ কমিটি গঠনের কার্যক্রম স্থগিত হয়ে পড়ে। তবে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

জানতে চাইলে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন, যোগ্য ও ত্যাগীদের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আশা করি সাংগঠনিক ভাবে তাড়াশ উপজেলা ছাত্রলীগ আরও শক্তিশালী হবে।  

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ বলেন, আগের থেকে তাড়াশ উপজেলা ছাত্রলীগ আরও শক্তিশালী হবে। কমিটিতে স্থান পাওয়া প্রতিটি নেতাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: